সাতক্ষীরায় সৌন্দর্য আর নান্দনিকতায় তুফান কনভেনশন এন্ড রিসোর্ট

ক্রাইমবার্তা রিপোর্ট:সাতক্ষীরা সংবাদদাতাঃ : সাতক্ষীরায় সৌন্দর্য আর নান্দনিকতায় তুফান কনভেনশন এন্ড রিসোর্ট। উদ্বোধনের এক মাসের মধ্যে সকলের নজরে পড়েছে রেস্তোরাটি। চারিদিকে পানি আর তার মধ্যে লেক ভিউ। সত্যি চমৎকার।
সাতক্ষীরায় কোলাহলমুক্ত নান্দনিক ও মুক্ত পরিবেশে মানসিক প্রশান্তির সুযোগ পাওয়া যাবে- এমন স্থান খুবই কম। বিশেষ করে শহরে তো এরকম স্থান নেই বললেই চলে। নাগরিক জীবনের কর্মবাস্ততায় হাঁপিয়ে ওঠা মানুষ দিনের শেষে বা সপ্তাহান্তে সুযোগ খোঁজে একটু ভিন্নতায় নিজেকে, নিজের পরিবারকে নিয়ে ঘুরে আসতে। সাতক্ষীরা শহরে এমনই এক স্থান হিসেবে স্বল্প সময়ের মধ্যে সবার কাছে প্রিয় হয়ে উঠেছে তুফান কনভেনশন এন্ড রিসোর্ট লেক ভিউ ক্যাফে এন্ড রেস্টুরেন্ট। এর নান্দনিক সৌন্দর্য্যে মুগ্ধ হচ্ছেন আবাল-বৃদ্ধ-বনিতা সকলেই। উদ্বোধনের এক মাসের মধ্যে সকলের নজরে পড়েছে এই চমৎকার রেস্তোরাটি।
সৌন্দর্য পিপাসু মানুষের রসনা ও দৃষ্টির সুখের দাহিদা মেটাতে, পরিবার পরিজন নিয়ে মনোরম পরিবেশে দীর্ঘক্ষণ সময় কাটাতে সকল বয়সের মানুষের ভিড়ে মুখরিত সাতক্ষীরা শহরের কামালনগর এলাকায় অবস্থিত তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্ট সেন্টারের লেক ভিউ ক্যাফে এন্ড রেস্টুরেন্ট।
শত ব্যস্ততার মাঝে, হাজারও কাজের ফাঁকে মানুষ চায় একটু প্রশান্তি, একটু বিনোদন। মনে ছুটে যায় দূর-দূরান্তে। চোখ মেলে দেখতে ইচ্ছা করে প্রকৃতিতে একটু নির্জন মনোরম খোলা-মেলা নৈসর্গিক সৌন্দর্য ও নান্দনিক পরিবেশ। দেশের সর্ব দক্ষিণ-পশ্চিমের জেলা সাতক্ষীরা পৌর এলাকার কামালনগরে অবস্থিত তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্টের ভিতরে বিস্তৃর্ণ এলাকা নিয়ে কৃত্রিম লেকের মাঝখানে নির্মিত লেক ভিউ ক্যাফে এন্ড রেস্টুরেন্ট তাই সাতক্ষীরাসহ বিভিন্ন জেলার পর্যটকদের আকর্ষণে পরিণত হতে শুরু করেছে।
তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্ট এ বিবাহ, জন্মদিন, হালখাতা, সভা-সেমিনার করার পর্যাপ্ত ব্যবস্থা রয়েছে। আছে পর্যটকদের জন্য আবাসিক ব্যবস্থা। পরিবার পরিজন নিয়ে ভ্রমণ করতে প্রতিদিন অসংখ্য মানুষ ভিড় জমাচ্ছেন এখানে। চমৎকার আবহাওয়া, নৈসর্গিক পরিবেশ পেয়ে সবাই খুশি। প্রশান্তি ও বিনোদনের জন্য পরিবার পরিজন নিয়ে অনেকেই ঘুরতে আসছেন এখানে।
লেক ভিউ ক্যাফে এন্ড রেস্টুরেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক তানজিম কালাম তমাল এ প্রতিবেদককে বলেন, সুস্থ বিনোদন মানুষের দেহ ও মনের খোরাক যোগায়। শত ব্যস্ততার মাঝে, হাজারও কাজের ফাঁকে মানুষ চায় একটু প্রশান্তি এখানে বিনোদন ও বিশুদ্ধ উন্নতমানের খাবরের সাথে সাথে সব শ্রেণি পেশার মানুষের মন কাড়ার মত পরিবেশ তৈরি করেছি আমরা। এখানে প্রশিক্ষণ প্র্রপ্ত অভিজ্ঞ সেফ দ্বারা চাইনিজসহ বিভিন্ন দেশী বিদেশী খাবার তৈরিতে অভিজ্ঞদের দিয়ে খাবার প্রস্তুত করা হয়। সব বয়সের মানুষের মন ভরিয়ে দেয়ার চেষ্টাই লেক ভিউ ক্যাফে এন্ড রেস্টুরেন্ট-এ আমরা রেখেছি।
তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্ট লেক ভিউ ক্যাফে এন্ড রেস্টুরেন্টের স্বত্বাধিকারী বিশিষ্ট সমাজসেবক ডা. আলহাজ¦ আবুল কালাম বাবলা বলেন, আমার মরহুম পিতার আদর্শকে পুজি করে সততা ও নিষ্ঠার সাথে সাতক্ষীরাবাসীর সেবা করার প্রত্যয় নিয়ে তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্ট লেক ভিউ ক্যাফে এন্ড রেস্টুরেন্টটি করেছি। সকল মানুষের জন্য স্বল্প খরচে রুচি সম্মত বিভিন্ন খাবার ও সুস্থ্য বিনোদন দিতে আমার এ প্রতিষ্ঠান কাজ করবে। ইতিমধ্যে সাতক্ষীরার বাইরে এর সুনাম ছড়িয়ে পড়তে শুরু করেছে। জেলার বাইরে থেকেও প্রতিদিন বহু মানুষ এখানে আসছেন, মুগ্ধ হচ্ছেন।

২৩জানুয়ারী,২০১৮সোমবার:ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:
Facebook Comments