যে রাজনীতি সূরা ফাতেহায় বলা হয়েছে আমাদের সে রাজনীতি করতে হবে — হাসান উদ্দিন সরকার

গাজীপুর সংবাদদাতাঃ বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি আলহাজ্ব হাসান উদ্দিন সরকার বলেছেন, রাজনীতি দু‘দিনের খেলাঘর নয়। আমাদের সে রাজনীতি করতে হবে যে রাজনীতি সূরা ফাতেহায় বলা হয়েছে।
কোরআন ও অল্লাহর নবীর বাণীকে এখন তারা বলে টেররিষ্ট ও জঙ্গিবাদ,ব্রিটিশরা সূর্যসেনকেও ট্রেররিষ্ট বলেছিল।
আর এখন উপমহাদেশের অন্যতম রাজনিতীবিদ প্রনব বাবু চিটাগাংয়ে গিয়ে সূর্যসেনের ছবি উন্মোচন করে।
শহীদ জিয়াউর রহমান সংবিধানে বিসমিল্লাহির রহমানির রাহিম সংযোজন করে দিয়েছেন এটাকে বিনষ্ট করার কারো কোন সুয়োগ নাই। সূরা ফাতেহার পথ ধরে আজকে শহীদ জিয়াউর রহমান যে রাজনীতি রেখে গিয়েছেন আর তার হাল ধরেছেন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া। তাই আজ আরাফাত রহমান কোকোর শোকে শোকাভ’ত না হয়ে, শোকে উজ্জিবীত হয়ে বিদ্রোহের রূপ ধারণ করে এই অত্যাচার জুলুমের বিরুদ্ধে যদি আমরা রুখে দাড়াই,তাহলেইশহীদ জিয়া অমর হবে আর খালেদা জিয়ার রাজনীতি,কষ্ট,ত্যাগ সার্থক হবে।

বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ সন্তান আরাফাত রহমান কোকোর তৃতীয় মৃত্যুবার্ষিকীতে বুধবার গাজীপুর পৌর বিএনপি আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে হাসান উদ্দিন সরকার এসব কথা বলেন।গাজীপুর পৌর বিএনপি সভাপতি মীর হালিমুজ্জামান ননীর সভাপতিত্বে জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা বিএনপি সাধারন সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল। প্রধান আলোচক হিসেবে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.মাজহারুল আলম বলেন, বাংলাদেশের জন্য জিয়া পরিবারের ত্যাগেরর ইতিহাস সকল প্যারামিটারে অন্য সকলকে অতিক্রম করেছে। স্বাধীনতার ঘোষকের এক সন্তান আরাফাত রহমানের প্রবাসে মৃত্যু এবং আরেক সন্তান দেশনায়ক তারেক রহমানের নির্বাসন বর্তমান সরকারের কলঙ্কজনক কুকীর্তি। সন্তানের মৃত্যুবার্ষিকীর দিনেও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিনাভোটের সরকারের ক্যাঙ্গারু আদালতে হাজিরার নামে হয়রানী করা হচ্ছে। আন্দোলনের মাধ্যমেই নিরপেক্ষ নির্বাচন আদায় করা হবে।
এসময় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সহসভাপতি আফজাল হোসেন কায়সার, আহাম্মদ আলী রুশদী, যুগ্মসম্পাদক আলহাজ্ব সোহরাব উদ্দিন, সাাখাওয়াৎ হোসেন সবুজ, মাহবুবুল হক গোলাপ, সাংগঠনিক সম্পাদক হান্নান মিয়া হান্নু,ভিপি জয়নাল আবেদীন তালুকদার, আনোয়ার হোসেন, নুরুল ইসলাম,আসাদুজ্জামান সোহেল,ইমরান রেজা,পলাশ,ইজ্জত আলী প্রমুখ। সভাপতিত্ব করেন । পরে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

২৪জানুয়ারী,২০১৮মঙ্গলবার:ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:
Facebook Comments