আটক ‘ছিনতাইকারী বন্দুকযুদ্ধে’ নিহত

ময়মনসিংহে পুলিশের সঙ্গে `বন্দুকযুদ্ধে’ আটক ‘ছিনতাইকারী’ নিহত হয়েছেন বলে দাবী করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাতে বলাশপুর বালুচরে এ ঘটনা ঘটে । নিহতের নাম মোহাম্মদ নাঈম। পুলিশের দাবি, তিনি পেশাদার ছিনতাইকারী।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিমল দাস গণমাধ্যমকে জানান, গত ১৯ জানুয়ারি রাতে বলাশপুর বাজার এলাকায় ছিনতাইকারী ছুরিকাঘাতে খুন হন কলেজছাত্র ইব্রাহীম খলিল।
এ ঘটনায় বুধবার রাতে খলিল হত্যায় জড়িত সন্দেহে নাঈমকে শহরের কৃষ্টপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তাঁর দেয়া তথ্য অনুযায়ী, অন্য ছিনতাইকারীদের ধরতে বালুচরে যৌথ অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা ককটেল নিক্ষেপ ও পুলিশের দিকে গুলি ছুড়ে। পুলিশও পাল্টাগুলি ছুড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে মারা যান নাঈম।
এ সময় আহত হয়েছেন কোতোয়ালী মডেল থানার এসআই মাহবুব ও গোয়েন্দা পুলিশের কনস্টেবল রাশেদ। তাদের ময়মনসিংহ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে কয়েকটি বিস্ফোরিত ককটেলের অংশ, চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জেলা পুলিশের সভাকক্ষে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Please follow and like us:
Facebook Comments