আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাতক্ষীরা সরকারী কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ

ক্রাইমবার্তা রিপোর্ট: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাতক্ষীরা সরকারী কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় গ্রুপের চারজন আহত হয়েছেন। এর মধ্যে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের রাজুর অবস্থা আশংকাজনক। মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা সরকারি কলেজ সংলগ্ন  মাঠে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। আহত সাধারণ সম্পাদক রাজুসহ চার জনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা সরকারী কলেজ শাখার সভাপতি মিঠুন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক আবু তাহের রাজুর মধ্যে কথাকাটি হয়। এর এক পর্যায়ে দুই গ্রুপের নেতা কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সভাপতি মিঠুন চক্রবর্তীর সমার্থকরা রাজুর সমার্থকদের উপর হামলা করে চারজনকে আহত করে। সংঘর্ষে রাজুর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে দুপুরে সরকারি কলেজ মোড়ে দুই গ্রুপের মধ্যে সংঘষর্ হয়।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছাদেকুর রহমান সাদেক জানান, আমি ঢাকায় অবস্থান করছি। ঢাকা থেকে ফিরে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবো। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ দেয়নি।

Facebook Comments
Please follow and like us: