সাতক্ষীরায় পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন: বিএনপি জামায়াতের নেতাকর্মী সহ আটক ৫৭জন:শহর অনেকটা ফাঁকা

ক্রাইমবার্তা রিপোর্ট:বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে আদলতে রায় দেয়াকে কেন্দ্র করে সাতক্ষীরা বিএনপি ও জামায়াতের ৩৭ নেতা-কর্মীসহ আটক-৫৭জনকে আটক করেছে পুলিশ। শহরে পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন করা হয়েছে।দুপুরে অনেটা শহর ফাঁকা দেখা গেছে।
র্সত্রমতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা জিয়া অরফানেজ ট্রাষ্ট মামলার রায়কে কেন্দ্র করে সাতক্ষীরায় পুলিশের সন্ত্রাস, নাশকতা বিরোধী বিশেষ অভিযানে বিএনপি ও জামায়াতে ইসলামীর ৩৭ নেতা-কর্মীসহ ৫৭ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে, বিএনপির ১৩ জন ও জামায়াতে ইসলামীর ২৪ জন নেতাকর্মী রয়েছে। এদিকে, রায়কে কেন্দ্র করে নাশকতা এড়াতে জেলায় পুলিশের পাশাপাশি দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের বিরুদ্ধে ৪টি নতুন মামলা দায়ের হয়েছে।
আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ১৭ জন, কলারোয়া থানা ৫ জন, তালা থানা ৩ জন, কালিগঞ্জ থানা ৬ জন, শ্যামনগর থানা ৫ জন, আশাশুনি থানা ১৪ জন, দেবহাটা থানা ৪ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৩ জনকে আটক করা হয়েছে।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। তিনি আরো জানান, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে যে কোন ধরনের নাশকতা এড়াতে জেলায় অতিরিক্ত পুলিশের পাশাপাশি ২ প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে।
এছাড়া জেলা ব্যাপি পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে। শহরের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। মোড়ে মোপড়ে তল্লাশি বসানো হয়েছে। দুপুর আড়াইটা পর্যন্ত অর্থাৎ এরির্পোট লেখাপর্যন্ত জেলার কোথাও কোন সহিংশতার খবর পাওয়া যায়নি। এমনকি বিএনপি ও তার অঙ্গসংগঠনের পক্ষ থেকে কোন মিছিল মিটিং বা কোন পিকেটিং এর খরব পাওয়া যায়নি।

Facebook Comments
Please follow and like us: