আল-আমীন ফাজিল মাদ্রাসা কেন্দ্র থেকে ৬ জন শিক্ষক ও বালিয়াদাহ কেন্দ্র থেকে ১ শিক্ষকসহ ৩ ছাত্র বহিস্কার

ক্রাইমবার্তা রিপোর্ট:তলা(সদর)প্রতিনিধি: তালা উপজেলার আল-আমীন ফাজিল মাদ্রাসা কেন্দ্র থেকে ৬ জন শিক্ষক ও বালিয়াদাহ কেন্দ্র থেকে ১ শিক্ষকসহ ৩ ছাত্রকে বহিস্কারের ঘটানা ঘটেছে। শনিবার গণিত পরীক্ষার দিন বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে।
বিহিস্কৃত শিক্ষকরা হলেন, পিএস মহিলা মাদ্রাসার মিজানুর রহমান, মানিকহার মাদ্রাসার নূর হোসেন খান, সারসা মাদ্রাসার লুৎফর রহমান, নগরঘাটা মাদ্রাসার আব্দুস সামাদ, ধানদিয়া মাদ্রাসার শহিদুল ইসলাম, কাশিপুর মাদ্রাসার আব্দুল ওয়াদুদ এবং বালিয়াদাহ কেন্দ্রের ছাত্র আল-আমিন বিশ্বাস এবং আল-আমীন ফাজিল মাদ্রাসা কেন্দ্রের ছাত্র নাম জানাতে পারিনি কেন্দ্র সচিব আযুব আলী তবে পরীক্ষার্থীর রোল নং নিশ্চিত করে বলেন ৪২৮৯৮৪ -৪২৮৯৮৫ এ দুজন কে আমাদের কেন্দ্র থেকে বহিস্কার করা হয়েছে। তবে তাদের নামে কোন নোটিশ হয়েছে কিনা এ প্রশ্নের জব্বাব তিনি বলেন ঘন্টার পড়ার পর ২ কক্ষের এক মাথা দিয়ে উত্তরপত্র সংগ্রহ করছে শিক্ষকরা এমন সময় নির্বাহী অফিসারের প্রতিনিধি উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডক্তার সঞ্জয় কুমার শীল ঐ দুজন ছাত্রকে বহিস্কার করেন।
এব্যাপারে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সঞ্জয় কুমার শীলের সাথে মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।
অন্যদিক উপজেলা নির্বাহী অফিসারের ফেইসবুক স্ট্যাষ্টাসে দেন বালিয়াদাহ কেন্দ্রে থেকে ২ ম্যাজিট্রেট নকলে সহায়তা করার দায়ে দুই জন শিক্ষক কে বহিস্কার করেছেন। কিন্ত কেন্দ্্র সচিব আনন্দ মোহন হালদার এ প্রতিবেদক কে বলেন আমাদের কেন্দ্রে কোন শিক্ষক বহিস্কারের ঘটনা ঘটেনি। তবে সজল কুমার মল্লিক নামে এক ম্যাজিষ্ট্্েরট মহোদয়ের মৌখিক নির্দেশে দু জন শিক্ষক কে কক্ষ পরিবর্তন করে অন্য কক্ষে দায়িত্ব পালনের জন্য বলা হয়েছে। এঘটনায় উপজেলা নির্বাহী অফিসার ফরিদ হোসেন এর সাথে মুঠোফন ০১৭৭১-৭৪৬৬৬৩ নম্বরে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোনের লাল বাটুন চেপে কলটি কেটে দেন।

Please follow and like us:
Facebook Comments