‘খালেদার রায় দুর্নীতিবাজ রাজনীতিবিদদের জন্য সতর্কবার্তা’

ক্রাইমবার্তা রিপোর্ট:নারায়নগঞ্জ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার রায় দুর্নীতিবাজ রাজনীতিবিদদের জন্য সতর্কবার্তা।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নারায়নগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনাঘাট এলাকায় কাঁচপুর, মেঘনা ও গোমতী দ্বিতীয় সেতুর নির্মাণ প্রকল্পের সুপার কনস্টাকশন কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

রাজনীতিবিদদের জন্য কারাবরণ অনুসঙ্গ—উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, রাজনীতি করলে জেল-জুলুম মেনে নিতে হবে।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়ের আগের রাতে বিএনপি তাদের গঠনতন্ত্র থেকে ৭ ধারা তুলে দিয়ে প্রমাণ করেছে যে তারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল।

নারায়নগঞ্জে দণ্ডিত আসামি নিহত
নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও এ বন্দুকযুদ্ধে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি নিহত হয়েছেন। নিহতের বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত দুই ডজন মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) গভীর রাতে উপজেলার ফুলদি গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ হয় বলে সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম আরটিএনএনকে জানান। নিহত নজরুল ইসলাম (৩৭) উপজেলার বারদী এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

মোরশেদ আলম আরটিএনএনকে বলেন, ফুলদি গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে রাত আড়াইটার দিকে পুলিশ সংবাদ পায়।

এরপর সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি চালালে বন্দুকযুদ্ধে ডাকাত নজরুল ইসলাম নিহত হন।

এ সময় অন্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলিসহ একটি রিভলবার, তিনটি ছোড়া, একটি চাপাতি ও লোহা কাটার সরঞ্জাম উদ্ধার করা হয় বলে ওসি জানান।

ওসি মোরশেদ আরটিএনএনকে জানান, নিহত ডাকাত নজরুল ইসলাম সোনারগাঁ থানার একটি অপহরণের পর হত্যার মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ছিলেন। এছাড়া তার বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন স্থানে ডাকাতি, অপহরণসহ ২০ থেকে ২৫টি মামলা রয়েছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নারায়নগঞ্জে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১
নারায়ণগঞ্জ: নারায়নগঞ্জের রুপগঞ্জে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন বলে জানা গেছে। নিহতের নাম জাকির হোসেন (৩৮)।

বুধবার সকাল ৮টার দিকে রুপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের গাওছিয়া এলাকার তাঁতবাজারে এই ঘটনা ঘটে। জাকির হোসেন ভুলতা ইউনিয়নের যুবলীগের সদস্য ছিলেন। তিনি রুপগঞ্জের মোরতুজাবাদের আবুল কাশেমের ছেলে।

জাকির হোসেনের স্ত্রী ফারজানার অভিযোগ, তাঁতবাজারে একটি পরিত্যক্ত জায়গা পরিষ্কার করে হাট বসান তার স্বামী। এ নিয়ে স্থানীয় মেম্বার আমীর হোসেন ও শাহ আলমসহ কয়েকজনের সঙ্গে তার বিরোধ চলছিল। এর জের ধরে আজ সকাল সোয়া ৮টার দিকে আবুল হোসেনকে প্রথমে মারধর ও পরে ছুরি দিয়ে আঘাত করা হয়।

তিনি আরো জানান, সকালে তার স্বামী তাঁতবাজারে গেলে ১০-১২জন জাকির হোসেনকে কুপিযে আহত করেন। গুরুতর আহত অবস্থায় পৌনে ১০টার দিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া আরটিএনএনকে জানান, লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে।

Please follow and like us:
Facebook Comments