সাতক্ষীরায় পুলিশ পুত্রকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি: শহরতলীর বকচরা বাইপাস সড়ক এলাকায় তুচ্ছ ঘটনায় পুলিশ পুত্রকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১০টার দিকে এই হামলা ও হত্যার ঘটনা ঘটে। নিহতের নাম সাকিব হোসেন (১৭)। সে পুলিশ লাইন্স স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র ও পুলিশ কনেস্টবল নজরুল ইসলামের ছেলে। এসময় একই সঙ্গে থাকা রাশেদ নামের অপর এক সঙ্গী আহত হয়। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাশেদ শহরের রসুলপুর গ্রামের সাবেক পুলিশ সদস্য আব্দুল আজিজের ছেলে।
পুলিশ ও অন্যান্য সূত্র জানায়, সাকিব হোসেন, রাশেদ ও অমি পুলিশ লাইন্স স্কুলের ১০ ম শ্রেণীর ছাত্র। তারা মঙ্গলবার সন্ধ্যায় বকচরায় যায়। সেখানে যেয়ে কামালনগর কলোনির আব্দুল কাদের ও একই এলাকার জনৈক শান্তর সাথে তুচ্ছ ঘটনায় বচসা হয়। বিষয়টি সেখানেই নিস্পত্তির পর সভা শুনে বকচরা দিয়ে বাড়িতে ফেরার পথে বাইপাস সড়কে পৌছানো মাত্রই কাদের ও শান্তসহ তাদের আরও কয়েকজন সঙ্গীরা সাকিব, রাশেদ ও অমির উপর হামলা করে। গাছের ডাল দিয়ে এলোপাতাড়ি পিটাতে থাকে। এসময় সাকিব ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। আহত হয় রাশেদ। একই সময়ে প্রাণ ভয়ে দৌড়ে পালায় অমি। পরে স্থানীয়রা গুরুতর জখম সাকিব ও রাশেদকে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন। একই সাথে থাকা অপর সঙ্গী আহত রাশেদ বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।
সদর থানার অফিসার ইনচার্জ (ইনটেলিজেন্স) মহিদুল হক রাতে জানান, চিকিৎসাধীন রাশেদ কিছু তথ্য দিয়েছে। তারই ভিত্তিতে শহরের কামালনগরের আমিরুজ্জামান বাবুর পুত্র অমিকে জিজ্ঞাসাবাদের জন্য রাতেই পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাকে নিয়ে ঘটনাস্থলে যাওয়াসহ বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে।

Please follow and like us:
Facebook Comments