সাতক্ষীরার শহরে পরকীয়ার প্রতিবাদ করায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

ক্রাইমবার্তা রিপোট:: সাতক্ষীরায় শহরে স্বামী কর্তৃক স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে। শুক্রবার ভোর রাতে শহরের পারকুখরালি গ্রামে রাহাতুল্লাহ মিলে এ ঘটনাটি ঘটে। নিহত সোনিয়া বেগম (২৫) শ্যামনগর উপজেলার ঘোলা গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী।
আটককৃতরা হলেন-সোনিয়ার স্বামী সাদ্দাম হোসেন,মিল মালিক সোহাগ হোসেন,সাদ্দাম হোসেনের প্রেমিকা নাজমা খাতুন ও সাদ্দামের মা।
সাতক্ষীরা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মেরিনা আক্তার জানান,সাদ্দাম হোসেন ও তার স্ত্রী সোনিয়া খাতুন শহরের কুখরালি গ্রামে রাহাতুল্লাহর মিলে কর্মচারী হিসেবে কাজ করতো। উক্ত মিলে কাজ করতো সদর উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের ইব্রাহিম খলিলের স্ত্রী নাজমা খাতুন। নাজমা খাতুনের স্বামী কাজ করে পাটকেলঘাটা ত্রিশ মাইল নামকস্থানে একটি কারখানায়। এর মধ্যে নাজমা খাতুন সাদ্দাম হোসেনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হতো।
শুক্রবার ভোরে সাদ্দাম তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করে গলায় রশি দিয়ে ঘরের ভিতর আড়ায় ঝুলিয়ে দেয়। তার মুখে গলায় ও পিটে আঘাতের চিহৃ আছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।