দেশে ক্রান্তিকাল চলছে, জাতীয় পার্টিকে দেশ ও জনগণের দায়িত্ব নিতে#নির্বাচনের প্রস্তুতি নিতে বললেন এরশাদ

ক্রাইমবার্তা ডেস্করিপো:সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জয়ের ধারা অব্যাহত রাখতে জনগণের সাথে সুসম্পর্ক রাখুন। দেশে ক্রান্তিকাল চলছে, জাতীয় পার্টিকে দেশ ও জনগণের দায়িত্ব নিতে হবে। জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে হবে এবং জনগণের ভোটের অধিকার নিশ্চিত করতে হবে। তিনি আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি এবং ২৪ মার্চ মহাসমাবেশ সফল করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

সোমবার বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসভবনে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদকে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত সভাপতি ও জাতীয় পার্টি চাঁদপুর জেলা যুগ্ম আহ্বায়ক অ্যাড. আব্দুল লতিফ শেখ ফুলের শুভেচ্ছা জানানোর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, অ্যাড. শেখ মোহাম্মদ সিরাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোঃ এমরান হোসেন মিয়া উপস্থিত ছিলেন।

রংপুর যাচ্ছেন এরশাদ
এদিকে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আজ মঙ্গলবার হেলিকপ্টারযোগে রংপুর যাবেন। জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি, কো-চেয়ারম্যান জি.এম কাদের, প্রসিডিয়াম সদস্য ও বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, তাজুল ইসলাম চৌধুরী এমপি, মেজর খালেদ আখতার (অব.) প্রমূখ তার সঙ্গে যাবেন।

বিভাগীয় সভায় যোগ দিতে বরিশাল যাচ্ছেন জাপা মহাসচিব
অপরদিকে রংপুর থেকে বিভাগীয় সভায় যোগ দিতে আজ বরিশাল যাচ্ছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বন ও পরিবেশ মন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, শ্রম প্রতিমন্ত্রী মজিবুল হক চুন্নু এমপি, সুনীল শুভরায়, মীর আবদুস সবুর আসুদ, নাসরিন জাহান রতনা আমিন এমপি, মোঃ শফিকুল ইসলাম সেন্টু।

Please follow and like us:
Facebook Comments