রাজশাহীর পুঠিয়ায় নারী- পুরুষের লাশ উদ্ধার

আরিফুল রুবেল(পুঠিয়া প্রতিনিধি) রাজশাহী:
রাজশাহীর পুঠিয়ায় পৃথক স্থান থেকে নারী-পুরুষের দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার পুঠিয়া ইউনিয়ন ও জিউপারা ইউনিয়ন থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।
পরিবারের দাবী তারা দু’জনই আত্মহত্যা করেছে। মৃত ব্যাক্তিরা হলেন, উপজেলার জিউপাড়া ইউনিয়নের নকুলবাড়ি গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে মকলেস আলী  ও পুঠিয়া ইউনিয়নের ধনঞ্জয়পাড়া গ্রামের আবদুস সালামের মেয়ে সালমা খাতুন (১৯)।
মৃতের পরিবারের বরাত দিয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত রাকিবুল হাসান জানান, গত ৮ ফেব্রুয়ারী সালমা খাতুন বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে পরে তাতক্ষনাৎ তার পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে সেখান থেকে গত রবিবার সকালে বাসায় নিয়ে এলে সন্ধ্যার সময় তার মৃত্যু হয়। দীর্ঘদিন ধরে সালমা খাতুন অসুস্থ্য ছিলো অসুস্থ্যতার কারনে সে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চলে আসেন।
এদিকে জিউপারা ইউনিয়নের নকুলবাড়ি গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে মকলেস আলীও দীর্ঘদিন যাবৎ অসুখে ভুগছিলো গত রবিবার রাতে সে তার শয়ন কক্ষের খাটের পায়ের সঙ্গে লুঙ্গি দিয়ে ফাঁস দেয়া অবস্থায় তার লাশ দেখতে পায়।
পরে থানা পুলিশে খবর দিলে রাতেই মকলেসের লাশ উদ্ধার করে পুলিশ এবং সালমা খাতুনের লাশ উদ্ধার করা হয়েছে সকালে।
এব্যপারে দুটি লাশই ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানোর পক্রিয়া চলছে বলেও জানান ওসি।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।