পাটকেলঘাটা থেকে ৪৪ লক্ষ টাকার ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা উদ্ধার পিকআপ সহ গ্রেফতার-৭

পাটকেলঘাটা প্রতিনিধি:পাটকেলঘাটা থেকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সিপিসি-৩ এর সদস্যরা ৪৪ লক্ষ টাকার নিষিদ্ধ ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা উদ্ধার করেছে। এ ময় দু’টি পিকআপ ও ড্রাইভারসহ ৭ জন কে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর ৫টার দিকে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।
র‌্যাব ও পুলিশ সূত্রে জানা যায়, খুলনা র‌্যাব-৬ এর যশোর ক্যাম্প সিপিসি-৩ মেজর জিয়াউর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের কুটিঘাটা বাজার হয়ে কলারোয়া অভিমূখে যাওয়ার পথে দু’টি পিকআপ খুলনা মেট্রো-ন ১১-০৯০৩, ঢাকা মেট্রো ন-১১-২৭০৪ আটক করে। পরে ১২টি প্লাস্টিকের বস্তা ও ২৩ টি চটের বস্তায় রক্ষিত পিকআপ থেকে ২৯৪৯ পিচ ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা উদ্ধার করে। যার বাজার মুল্যে ৪৩ লক্ষ ৫৭ হাজার ৩শ টাকা। এ ঘটনায় ড্রাইভার দক্ষিণ পারুলিয়ার জামাল মোড়লের ছেলে মিলটন মোড়ল (২৫) ও সুধীর কৃষ্ণ বর এর ছেলে
গৌতম কুমার (২৬) সহ ভারতীয় মালামালের সাথে থাকা সাতক্ষীরার রসুলপুর এলাকায় সনু কারিগনের ছেলে মাজেদ আলী (৩৫), দেবহাটা থানার পারুলিয়ার মোক্তার মোড়লের ছেলে রবিউল ইসলাম (৩৬), উত্তর পারুলিয়ার আনিছ গাজীর ছেলে রবিউল বাসার (২২), সাতক্ষীরা সদরের বাঁশদহ এলাকার মৃত কাওছার দালাদের ছেলে জাকির হোসেন (৪১) ও মতলুবর রহমানের ছেলে আজারুল ইসলাম (৩০) কে গ্রেফতার করে। এ ব্যাপারে যশোর ক্যাম্প সিপিসি-৩ এর ডি এ ডি ফরিদ মিয়া বাদী হয়ে ১৯৭৪ আইনের ২৫-বি ক্লোজ বি এর ধারায় একটি মামলা করেছে। মামলা নং-৫। তাং-২০/০২/১৮ইং। তবে ভারতীয় মালামালের মালিকের নাম জানা যায়নি।
Please follow and like us:
Facebook Comments