আ’লীগ নেতার গরুর গায়ে গরিবের কম্বল!

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:রাজশাহীর দুর্গাপুর পৌরসভার তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মাদ (৪৫)। চলতি বছর শীতে এলাকার শীতার্ত মানুষের মাঝে সরকারিভাবে কম্বল বিতরণ করা হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হওয়ায় বিতরণের জন্য নুর মোহাম্মাদকেও কিছু কম্বল দেয়া হয়। কিন্তু তিনি সব কম্বল বিতরণ না করে বাড়িতে পোষা গরুর গায়ে পরান সেই কম্বল।

বিষয়টি এক কান দুই কান করে পুরো ওয়ার্ডের মানুষ জেনে যান। ফলে বিষয়টি প্রকাশ হয়ে পড়ে। আর এ ঘটনায় দলীয় লোকজন ছাড়াও গ্রামের সাধারণ মানুষের তোপের মুখে পড়েছেন আওয়ামী লীগ নেতা নূর মোহাম্মাদ।

নাম প্রকাশের না শর্তে ওই ওয়ার্ডের একাধিক আওয়ামী লীগ ও যুবলীগ নেতা জানান, দলীয় পদে থেকে এ ধরনের কর্মকাণ্ড খুব ভালো দেখায় না। এর ফলে দলের সুনাম নষ্ট হয়। তাছাড়া এসব ঘটনার কারণে নির্বাচনে প্রভাব পড়ে।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা নূর মোহাম্মাদের সঙ্গে কথা বলা হলে তিনি জানান, সরকারিভাবে বিতরণের জন্য মাত্র ১০পিস কম্বল পেয়েছি। সবগুলোই বিতরণ করা হয়েছে।

গরুর গায়ের কম্বল সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এটি অনেক পুরাতন। আমাকে বিতরণের জন্য দেয়া কম্বল এটি না বলে তিনি দাবি করেন

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।