রাজশাহীর পুঠিয়ায় মাদক ব্যবসায়ীকে গণধোলাই

আরিফুলরুবেল(পুঠিয়া প্রতিনিধি):
রাজশাহীর পুঠিয়ায় মাদক ব্যবসায়ীদের গণধোলাই দিয়েছে বিক্ষুদ্ধ জনতা। গভীর রাতে উপজেলার পৌর এলাকার বারইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার পৌর এলাকার বারইপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী কাবিলের ছেলে আলমগীর ও রাকিব নিজ বাড়িতে মাদকের সিন্ডিকেট গড়ে তুলে। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত মোটরসাইকেলে করে মাদক সেবীরা তাদের বাসায় চলাচল করে এতে এলাকাবাসী চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।
স্থানীয় বাসিন্দা সাহেব আলী জানান, প্রতিদিন সকাল থেকে গভীররাত পর্যন্ত কাবিলের বাড়িতে বিভিন্ন ধরনের মানুষ আসা যাওয়া করে এতে এলাকার নারী পুরুষের স্বাভাবিক চলাফেরা ব্যাহত হচ্ছে। নিষেধ করলে উল্টো গোপনে মাদক দিয়ে আমাদের পুলিশে ধরিয়ে দেয়ার হুমকি দেয়।
তিনি আরো বলেন, বৃহস্পতিবার গভীর রাতে কয়েকজন মাদক ব্যবসায়ী এসে কাবিলের বাড়িতে চেঁচামেচি করতে থাকলে এলাকার সকলের ঘুম ভেঙ্গে যায়। পরে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে এর প্রতিবাদ করলে মাদক ব্যবসায়ী কাবিলের ছেলে আলমগীর ও রাকিব এলাকাবাসীর ওপর উত্তেজিত হয়। পরে এলাকাবাসী আলমগীর ও রাকিবসহ সকল মাদক ব্যাবসায়ীকে গণধোলাই দেয় এলাকাবাসীর রোষানলে পড়ে তারা পালিয়ে যায়। এসময় গভীর রাতে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ব্যাপারে শুক্রবার দুপুরে জুম্মার নামাজের পর মসজিদে ঘটনার নিন্দা জানিয়ে আলোচনা করা হয় এবং মাদকব্যবসায় জড়িতদের শাস্তি দাবি করা হয়।
জানা গেছে, মাদক ব্যবসায়ী কাবিল তার স্ত্রী ও ছেলে আলমগীরের নামে থানায় একাধিক মামলা রয়েছে। মাদকসহ পুলিশের হাতে গ্রেফতার হয়ে কাবিল বর্তমানে জেল হাজতে রয়েছে। মুলত তারপর থেকেই তার ছেলে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।
তবে এ ব্যাপারে জানতে চাইলে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভূইয়া জানান, এধরনের ঘটনা আমার জানা নেই। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার ব্যপারটিও তিনি অস্বীকার করে বলেন, পুঠিয়া থানা এলাকায় কাউকে মাদক ব্যবসা করতে দেয়া হবে না। কেউ মাদক ব্যবসা করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
তিনি আরো বলেন, কাবিলের পুরো পরিবারই মাদকব্যবসার সঙ্গে জরিত তাদের সকলের নামেই থানায় মামলা রয়েছে। তাদের গ্রেফতারে এলাকাবাসীর সহযোগীতাও কামনা করেন ওসি।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।