কিছুদিনের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করব:রংপুরে এরশাদ

ক্রাইমবার্তা রিপোর্ট:জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘আমি বর্তমান সরকারের মন্ত্রীর পদমর্যাদায় আছি, আমার পার্টির তিনজন মন্ত্রী আছেন, কিছুদিনের মধ্যে আমি ও আমার পার্টির মন্ত্রীরা মন্ত্রিসভা থেকে পদত্যাগ করব।’

শুক্রবার সকালে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর সেক্রেটারি এসএম ইয়াসির, জেলা যুগ্ম আহ্বায়ক হাজী আব্দুর রাজ্জাক, নির্বাহী সদস্য শাফিউল ইসলাম শাফী প্রমুখ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, খালেদা জিয়া কয়েক দিন কারাগারে থাকা অবস্থায় তার জামিন পাওয়া নিয়ে হইচই করা হচ্ছে। আমি ছয় বছর দুই মাস কারাগারে ছিলাম। আমার বিরুদ্ধে সব মামলাই ছিল জামিনযোগ্য। তার পরেও আমি জামিন পাইনি। হাইকোর্ট আদেশ দেয়ার পরেও আমাকে সংসদে আসতে দেয়া হয়নি। পৃথিবীর কোনো দেশে কোনো নেতাই আমার মতো নির্যাতন ভোগ করেনি। আমার প্রতি যে অবিচার করা হয়েছে তার কোনো নজির নেই।

এ সময় এরশাদ আরও বলেন, বিএনপির সঙ্গে জাতীয় পার্টির জোট করার কোনো সম্ভাবনা নেই। আগামী নির্বাচনে বিএনপি আসবে কিনা সে ব্যাপারে আমার যথেষ্ট সন্দেহ আছে। তার পরও সরকার চেষ্টা করছে। আমরাও মনে করি তাদের নির্বাচনে অংশগ্রহণ করা উচিত।

তিনদিনের সফরে শুক্রবার সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর হয়ে রংপুর যান এরশাদ। আগামীকাল শনিবার তিনি এসএ গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান তিন তারকা গ্রান্ড প্যালেস হোটেল অ্যান্ড রিসোর্টের উদ্বোধন এবং রোববার এসএ এগ্রো ফিড লিমিটেডের ভিত্তিপ্রস্তর স্থাপন ছাড়াও বিভিন্ন দলীয় কাজে অংশ নেবেন।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।