পুলিশ সদস্যের মাদক সংশ্লিষ্টতা পেলেই ব্যবস্থা: রাজশাহীর নয়া পুলিশ সুপার শহীদুল্লাহ

আরিফুল রুবেল,রাজশাহী ;কোন পুলিশ সদস্য মাদকের সাথে জড়িত থাকলে বা মাদক সংশ্লিষ্টতা পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে মন্তব্য করেছেন রাজশাহী জেলার নয়া পুলিশ সুপার মো. শহীদুল্লাহ পিপিএম ।

সোমবার দুপুর ১২টার দিকে জেলা পুলিশ সুপারের সভাকক্ষে রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি। তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ীর সাথে পুলিশ সদস্যের কোন ধরণের সখ্যতা পেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এক্ষেত্রে কাউকে কোন ধরণের ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসায়ী যত বড়ই হোক না কেন তাকেও চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়ায় সৎ ও দরিদ্র পরিবারের সন্তানদের নিয়োগ দেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হবে। কোন দালাল যাতে সুবিধা না করতে পারে সেই ব্যাপারেও পদক্ষেপ নেওয়া হবে। জনগণকে পুলিশি সেবা দিতে সর্বোচ্চ চেষ্টা করা হবে। তল্লাশীর নামে যাতে কেউ হয়রানির মধ্যে না পড়েন ও সে ব্যাপারেও খেয়াল রাখা হবে।
মাদক ও জঙ্গি প্রসঙ্গে বলেন, এটা আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। জঙ্গি ও মাদককে নিমূল করা হবে। এ জন্য তিনি রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের সহায়তা কামনা করেছেন।


​মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার সুমিত চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন জাহাঙ্গীর হোসেন, সিনিয়র এসএসপি আব্দুর রাজ্জাক প্রমূখ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার তিনি রাজশাহীর পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন।

Please follow and like us:
Facebook Comments