ড. জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে সাতক্ষীরা প্রেসক্লাবের মানববন্ধন

ক্রাইমবার্তা রিপোর্ট:বরেণ্য লেখক বুদ্ধিজীবী সিলেট শাবিপ্রবি এর শিক্ষক ড. জাফর ইকবালের ওপর জঙ্গিবাদী হামলার তীব্র নিন্দা ও  প্রতিবাদ জানিয়েছে সাতক্ষীরা প্রেসক্লাব।
তারা হামলাকারীদের গ্রেফতার করে আইনের সর্বোচ্চ শাস্তিদানেরও দাবি জানিয়েছেন।
মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন  দেশের মুক্তমনা লেখক, সাংবাদিক, সাহিত্যিক, বুদ্ধিজীবী , মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী অসাম্প্রদায়িক মানুষকে জঙ্গিরা  বেছে বেছে হত্যার পরিকল্পনা করেছে। ড. জাফর ইকবাল তাদেরই হামলার শিকার হয়েছেন উল্লেখ করে তারা আরও বলেন এর আগে তার ওপর আরও দুই দফায় হামলা হয়েছে। দেশ থেকে  জঙ্গিবাদ  এখনও নির্মুল হয়নি মন্তব্য করে তারা আরও বলেন এখনই আরও কঠোর ভূমিকা না গ্রহন করলে বাংলাদেশ পিছিয়ে পড়বে।
বক্তারা আরও বলেন এই পরিকল্পিত হামলার নেপথ্যে আরও যারা রয়েছে তাদেরকে খুঁজে বের করতে হবে।
প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক সভাপতি সুভাষ চৌধুরী , সাবেক সভাপতি অধ্যক্ষ আনিসুর রহিম, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, প্রথম আলোর কল্যাণ ব্যনার্জি, প্রেসক্লাব সম্পাদক আবদুল বারী, সাবেক সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাবেক সম্পাদক এম কামরুজ্জামান, মানবকন্ঠের অসীম বরণ চক্রবর্তী , দেশ টিভির শরিফুল্লাহ কায়সার সুমন, প্রেসক্লাবের সাহিত্য বিষয়ক সম্পাদক আমিনা বিলকিস ময়না, মানবজমিনের ইয়ারব হোসেন প্রমুখ সাংবাদিক।
Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।