আ’লীগের জনসভায় না যাওয়ায় ব্যবসায়ীকে হাতুড়িপেটা

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:    ৭ মার্চ উপলক্ষে গত বুধবার রাজধানীর সোহরাওয়ার্দীতে আওয়ামী লীগের জনসভায় না যাওয়ায় সাভারে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে সেখানকার এক যুবলীগ নেতার বিরুদ্ধে।

রাসেল হাওলাদার জানান, গত বুধবার তাকে রাজধানীতে আওয়ামী লীগের জনসভায় যেতে বলেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল সরকার। এ সময় কাজ আছে বলে জনসভায় যেতে পারবেন না বলে যুবলীগ নেতাকে জানান ওই ব্যবসায়ী। পরে শুক্রবার রাতে এর জের ধরে ব্যবসায়ী রাসেল হাওলাদারকে কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে যান সোহেল সরকার। এ সময় সোহেল সরকার তাকে আশুলিয়ার ছয়তলা এলাকায় নিয়ে গিয়ে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করেন। একপর্যায়ে ওই গেঞ্জি ব্যবসায়ীকে মৃত ভেবে পালিয়ে যান যুবলীগ নেতা ও তার লোকজন।

স্থানীয়রা তার গোঙানি শুনে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্থানীয়দের অভিযোগ, সোহেল সরকার কিছুদিন আগে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়কের পদ পান। পদ পেয়েই তিনি এলাকার নিরীহ লোকজনের ওপর অত্যাচার শুরু করেন। তার কথামতো কেউ কোনো কাজ না করলে সন্ত্রাসী দিয়ে তাদের তিনি পিটিয়ে আহত করেন।

অবিলম্বে ওই যুবলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন স্থানীয়রা।

এ বিষয়ে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার সাংবাদিকদের বলেন, ওই গেঞ্জি ব্যবসায়ী ছিনতাইকারী। তাই তাকে মারধর করা হয়েছে। উচিত ছিল তাকে আরও পেটানো।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ওসি আব্দুল আউয়াল।

Please follow and like us:
Facebook Comments