নাটোর থেকে স্কুলছাত্রী নিখোঁজের ১৬দিন পর ঢাকায় উদ্ধার # ট্রলির ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী মৃত্যু#পরিবার পরিকল্পনা বিভাগের প্রেস ব্রিফিং# লালপুরে দুর্ঘটনার চারদিন পর কলেজ ছাত্রের মৃত্যু

নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়ায় স্কুলে গিয়ে নিখোঁজের ১৬দিন পর ঢাকার বাইপাইল মায়ের কাছ থেকে উদ্ধার করা হয়েছে পৌর এলাকার চলনবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী মিমিকে। মামলা তদন্ত কর্মকর্তা সিংড়া থানার এসআই মাসুদ রানা জানান, পারিবারিক সমস্যার কারণে এই ঘটনাটি ঘটেছে। মিমির বাবা-মা এর মধ্যে সম্পর্ক ভাল না থাকায় তারা অনেকদিন ধরেই আলাদাভাবে বসবাস করেন। মেয়ের মা ঢাকার বাইপাইলে একটি গার্মেন্টস এ কাজ করেন। মিমির স্কুলে গিয়ে কাউকে না জানিয়ে মা তাকে নিয়ে ঢাকায় চলে যান। এব্যাপাওে বাবা মোঃ বিদ্যুৎ থানায় অভিযোগ করেন। বাবা-মায়ের পারিবারিক বিষয়টি সন্দেহজনক হওয়ার পুলিশ বাইপাইলে অভিযান চালিয়ে মায়ের কাছ থেকে মিমিকে উদ্দার কওে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে।

 

নাটোরের ট্রলির ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী মৃত্যু

নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়ার শেরকোলে ট্রলির ধাক্কায় মোটর সাইকেল আরোহী হাফেজ আবু সালাইন (৩২) নামে এক ঈমাম নিহত হয়েছে। নিহত আবু সালাইন শাহজাদপুরের গাড়াদহ গ্রামের মৃত ঈব্রাহীম আকন্দের ছেলে ও সিংড়ার কুসাবাড়ী মসজিদের ঈমাম। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ও স্থানীয়রা জানান, হাফেজ আবু সালাইন বাড়ী থেকে বের হয়ে মোটর সাইকেল চালিয়ে সিংড়া বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় পথে সিংড়ার শেরকোল-পুঠিমারী আঞ্চলিক সড়কের পমগ্রাম এলাকায় ইট ভাটার মাটি বহনকারী একটি ট্রলি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে হাফেজ আবু সালাইন মোটর সাইকেল থেকে ছিটকে সড়কের পাশে পড়ে গিয়ে গুরুতর জখম হয়। ঘটনাটি স্থানীয়রা দেখতে পেয়ে হাফেজ আবু সালাইনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃতদেহটি তাদের হেফাজতে নিয়ে থানায় নিয়ে যায়।

নাটোরে পরিবার পরিকল্পনা বিভাগের প্রেস ব্রিফিং

নাটোর প্রতিনিধি
‘পরিকল্পিত পরিবারে গড়বো দেশ, উন্নয়ন আর সমৃদ্ধির বাংলাদেশ’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নাটোরে এসবিসিসি কার্যক্রমের আাওতায় পরিবার পকিল্পনা মেলা উপলক্ষে রোববার এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। আগামী ১৪ ও ১৫ মার্চ কানাইখালী মাঠে দুইদিন ব্যাপী এই মেলা অনুষ্ঠিত হবে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত প্রেস ব্রিফিং-এ সভাপতিত্ব করেন নাটোরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ ফজলে রাব্বি। এতে গণমাধ্যম কর্মীরা ছাড়াও নাটোরের জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ সাজেদুর রহমান খান, সিভিল সার্জন ডাঃ আজিজুল ইসলাম, নাটোর পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ এসএম জাকির হোসেন, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রমজান, বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাখাওয়াত হোসেন এবং বিভিন্ন উপজেলার নির্বাহী অফিসার ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। প্রেস ব্রিফিং-এ জানানো হয়, মেলাকে অর্থবহ ও আকর্ষণীয় করে তুলতে পরিবার পরিকল্পনার সাথে সম্পৃক্ত সরকারী ও বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্কষ থেকে স্টল দেয়া ছাড়াও ছাত্র-ছাত্রীদের মধ্যে বির্তক, রচানা ও কুইজ প্রতিযোগিতার ব্যবস্থা রাখা হবে। এছাড়া প্রতিদিন মেলা চত্বরে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

নাটোরের লালপুরে দুর্ঘটনার চারদিন পর কলেজ ছাত্রের মৃত্যু

নাটোর প্রতিনিধি
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চারদিন রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় কলেজ ছাত্র শিমুলের মৃত্যু হয়েছে। সে লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও ঈশ^রদী সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের ১ম বর্ষের ছাত্র। গত বুধবার শিমুল সহ তিন জন মোটর সাইকেলে করে উপজেলার লালপুর সদর থেকে গোপালপুর যাবার পথে শিমুলতলায় বিপরীত দিক থেকে আসা একটি বাস তাদের ধাক্কা দেয়। বাকী দু’জন প্রাথমিক চিকিৎসায় সুস্থ হলেও গুরুতর আহতাবস্থায় শিমুলকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শিমুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিলে সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় চারদিন পর রোববার রাত একটার দিকে তার মৃত্যু হয়।

Facebook Comments
Please follow and like us: