বেনাপোল সাদিপুর সীমান্তে ২০ টি সোনার বার জব্দ#বেনাপোল সীমান্তে এক হাজার ৫০০ বোতল ফেনসিডিল জব্দ

বেনাপোল সীমান্তে এক হাজার ৫০০ বোতল ফেনসিডিল জব্দ ।। মাদক ব্যবসায়ী আটক

 বেনাপোল প্রতিনিধি

বেনাপোল পোট থানার দৌলতপুর ও ঘিবা সীমান্তে বুধবার সকালে অভিযান চালিয়ে এক হাজার ৫০০ বোতল  ফেনসিডিল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

এ সময় ঘিবা সীমান্ত থেকে সিরাজুল ইসলাম (৪৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে।
সে বেনাপোল পোর্ট থানার ৪ নম্বর ঘিবা গ্রামের হযরত আলীর ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদে জানতে পারি সীমান্তের ঘিবা ও দৌলতপুর গ্রামের বালুরমাঠ মাঠ এলাকায়  মাদক ব্যবসায়ীরা ফেনসিডিল বেচাকেনা করছে ।এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালিয়ে দৌলতপুর সীমান্ত থেকে ১০৯৫ বোতল ও ঘিবা সীমান্ত থেকে ৪৫০ বোতল ফেন্সিডিলসহ সিরাজ নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

২১ বিজিবির বেনাপোল দৌলতপুর বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার জাহাঙ্গীর আলম ফেনসিডিল সহ একজন মাদক ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।ফেনসিডিল ও আটক সিরাজকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তি

ভারতে পাচারকালে-
বেনাপোল সাদিপুর সীমান্তে ২০ টি সোনার বার জব্দ করেছে বিজিবি

বেনাপোল প্রতিনিধি
ভারতে পাচারকালে বেনাপোলের সাদীপুর সীমান্ত থেকে আজ বুধবার সকালে ২০টি (২ কেজি) সোনার বার জব্দ করেছে বিজিবি।এসময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি তারা। আটককৃত স্বর্নের মূল্য ১ কোটি টাকা বলে জানায় বিজিবি।

যশোর ৪৯ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লেঃ কর্নেল আরিফুল হক জানান, সাদিপুর সীমান্ত দিয়ে বিপুল পরিমান সোনা পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা বেনাপোল’র সাদিপুর সীমান্তে অভিযান চালিয়ে ২০ টি সোনার বার জব্দ করে। বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় চোরাকারবারীরা। আটক সোনা বেনাপোল কাস্টমস হাউজে জমা দেয়া হয়েছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে।

Please follow and like us:
Facebook Comments