ইউপি নির্বাচন: গাজীপুরে আ.লীগের ভরাডুবি

গাজীপুর: গাজীপুর সদর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর ভরাডুবি হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিনভর ভোট শেষে রাতে উপজেলার পিরুজালী, ভাওয়াল মির্জাপুর ও ভাওয়ালগড় ইউনিয়নের ফল ঘোষণা করা হয়।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আসলাম জানান, ভাওয়াল মির্জাপুর ইউনিয়নে বিএনপি মনোনীত মো. ফজলুল হক মুসুল্লী পাঁচ হাজার ৩১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মো. মোশারফ হোসেন দুলাল পেয়েছেন পাঁচ হাজার ৩০২ ভোট।

ভাওয়ালগড় ইউনিয়নে বিএনপির প্রার্থী মো. আবু বকর ছিদ্দিক ১৪ হাজার ১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মো. সালাহ উদ্দিন সরকার। তিনি পেয়েছেন ১৩ হাজার ৯৩৫ ভোট।

অপরদিকে পিরুজালী ইউনিয়ন পরিষদে বেসরকারিভাবে স্বতন্ত্র প্রার্থী সাইফুল্লাহ ইসলাম (মঞ্জু) সরকার ছয় হাজার ৩৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মো. মাসুদুল কবীর পেয়েছেন তিন হাজার ১৬৯ ভোট।

এর মধ্যে আগেরবার মঞ্জু সরকার বিএনপির প্রার্থী হয়ে পিরুজালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। সম্প্রতি তিনি আওয়ামী লীগে যোগ দেন। কিন্তু এ নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পাননি। ফলে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করেন। এই ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. জালাল উদ্দিনকে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়। তিনি ভোট পেয়েছেন মাত্র দুই হাজার ৪৯৮টি।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।