সাতক্ষীরায় বর্ণিল আয়োজনে বাংলাভিশন টিভি একযুগ পূর্তি পালিত

নিজস্ব প্রতিবেদক : “দৃষ্টি জুড়ে দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় বর্ণিল আয়োজনে পালিত হয়েছে দর্শক নন্দিত জনপ্রিয় টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের এক যুগ পূর্তি। দিবসটি উপলক্ষে শনিবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাব থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে প্রেসক্লাব হলরুমে এসে এক আলোচনাসভায় মিলিত হয়।
সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন, বাংলাভিশন টিভি চ্যানেলের সাতক্ষীরা জেলা প্রতিনিধি মো. আসাদুজ্জামান আসাদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
প্রধান অতিথি এসময় বলেন, বাংলাভিশন তার যাত্রার শুরু থেকে দেশ, মাটি ও মানুষের কথা বলে চলেছেন। তার নান্দনিক প্রোগাম ও বস্তুনিষ্ঠ সংবাদ দর্শককে মুগ্ধ করে চলেছে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এ চ্যানেলটি এগিয়ে যাবে স্ব-মহিমায় এমনটি প্রত্যাশা করেন তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, সাতক্ষীরা সরকারী কলেজের অধ্যক্ষ বিশ্বাস সুদেব কুমার, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও প্রেসক্লাবসভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, যুগ্ন সম্পাদক ফিরোজকামাল শুভ্র, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জোছনা আরা, জেলা পুলিশিং কমিটির সভাপতি ও বিশিষ্ট্য সমাজ সেবক আলহাজ্ব ডাঃ আবুল কালাম বাবলা, সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর সাধারন সম্পাদক কামরুজ্জামান রাসেল, প্রেসক্লাব সাধারন সম্পাদক আব্দুল বারী। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সিনিয়র সাংবাদিক, অরুন ব্যানার্জি, কল্যাণ ব্যানার্জি, সাবেক সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী, এম.কামরুজ্জামান, মোজাফফর রহমান, আর টিভির জেলা প্রতিনিধি রামকৃষ্ণ চতক্রবর্তী প্রমুখ। আলোচনা সভা শেষে অতিথিরা কেক কেটে জন্মদিন উদযাপন করেন।
অনুষ্ঠানে সাংবাদিক, শিক্ষক, রাজনীতিক, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
Facebook Comments