যুবলীগ নেতা আব্দুল মান্নানের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অব্যাহত

নিজস্ব প্রতিনিধি: জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানের মুক্তি এবং অন্যান্য নেতাদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ফুঁসে উঠেছে কালিগঞ্জ, শ্যামনগর ও আশাশুনিসহ জেলা যুবলীগের একাংশের নেতৃবৃন্দ। ইতোমধ্যে নেতৃবৃন্দ খন্ড খন্ডভাবে বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন। শুক্রবার সকালে মান্নানের মুক্তিসহ অন্যান্য নেতাদের নামে মামলা প্রত্যহারের দাবিতে শ্যামনগর বঙ্গবন্ধু মার্কেট থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেসি কমপ্লেক্স চত্তরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন শ্যামনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুজিদের পরিচালনায় বক্তব্য রাখেন, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ হারুনুর রশিদ, আহসান, কামরুল ইসলাম, নিমাই গাইন, পরেশ কুমার দাশ, আনারুল ইসলাম, শিমুল, ভুরুলিয়া ইউনিয়নের সভাপতি আব্দুর রব সভাপতি, কাশিমাড়ি ইউনিয়নের সভাপতি এসএম রেজাউল প্রমুখ।

এদিকে, একইদিন সকালে কালিগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল কালিগঞ্জ বাসটার্মিনাল থেকে শুরু হয়ে চৌরাস্তার মোড়ে শেষ হয় সমাবেশে বক্তব্য রাখেন, সভাপতি যুগ্ম সাধারণ সম্পাদক, সহ-সভাপতি, সম্পাদক ও ভাড়াশিমলা ইউনিয়ন শাখার সভাপতি, আলিম, সাধারণ সম্পাদক আজগার সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। বক্তারা বলেন, আওয়ামী যুবলীগ সাতক্ষীরা জেলা শাখার সুযোগ্য সফল আহবায়ক আব্দুল মান্নানের অবিলম্বে মুক্তি চাই এবং অনু ও তুহিনসহ সকল যুবলীগ নেতৃবৃন্দের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। উক্ত মিথ্যা মামলার সাতক্ষীরা শহরের বিভিন্ন এলাকার নিরীহ যুবলীগ কর্মীদের বাড়িতে হানা দিচ্ছেন। অথচ তাদের নামে কোন মামলা হয়নি। অবিলম্বে ওই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় সাতক্ষীরার প্রতিটি শাখার নেতা, কর্মিরা ঘরে বসে থাকবে না। তারা তাদে নেতাদের মুক্তির জন্য দুর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।

 

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।