যুবলীগ নেতা মান্নানসহ সকল আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কটূক্তিকারী আব্দুর রউফের সাথে আতাতকারী ও মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভায় হামলার নেতৃত্বকারী জেলা যুবলীগের আহবায়ক চাঁদাবাজ ও অস্ত্র ব্যবসায়ী আব্দুল মান্নান সহ সকল আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৫টায় শহরের মিনি মার্কেট সংলগ্ন এলাকায় জেলা তাঁতীলীগ ও জেলা যুবলীগের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা তাঁতীলীগের সভাপতি মীর আজহার আলী শাহীনের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টু, সাবেক ছাত্রলীগ নেতা কাজী আক্তার হোসেন, জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক শেখ তৌহিদ হাসান, যুগ্ম সম্পাদক শেখ আজিম হাসান, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মারুফ, হাসান ইমাম, জেলা তরুণলীগের যুগ্ম আহবায়ক বিদ্যুৎ বিশ্বাস, পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক মেহেদীআলী সুজয়, মিজানুর রহমান, আলমগীর হোসেন, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি শাওন, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা এড. সাইদুজ্জামান জিকো, রিংকু প্রমূখ।

এ সময় একটি মিছিল বের করে শহররে প্রধান সড়ক প্রদক্ষিণ করে । পরে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কটুক্তিকারী আব্দুর রউফের সাথে আতাতকারী ও মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভায় হামলার নেতৃত্বকারী জেলা যুবলীগের আহবায়ক চাঁদাবাজ ও অস্ত্র ব্যবসায়ী আব্দুল মান্নান সহ সকল আসামীদের গ্রেফতার ও বহিষ্কার দাবী করেন।

Please follow and like us:
Facebook Comments