রাজাপুরে অগ্নিকান্ড! ব্যবসায়ীর প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি#দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে একটি ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই,প্রায় ২০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি। শনিবার রাত ১২ টার দিকে উপজেলা সদরে বাজার ব্রীজের উত্তর পাশে মেসার্স ভাই ভাই ষ্টীল হাউজ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, মধ্যরাতে তারা হঠাৎ আগুন দেখতে পায় এবং মুহুর্তের মধ্যেই সবখানে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নিভাতে চেষ্টা করেও ব্যর্থ হয়। আগুনের সূত্রপাত সম্পর্কে জানতে চাইলে কেউ কিছু নিশ্চিত করে বলতে না পরলেও প্রাথমিক ভাবে তারা ধারনা করছে কেউ এ আগুন লাগিয়েছে। কারন হিসাবে তারা জানায় ঘটনার সময়ের পূর্ব থেকেই রাজাপুরে বিদ্যুৎ ছিল না এবং আশেপাশে কোন রান্না ঘর ও ছিল না। ঘটনার পর পরই ফায়ার সার্ভিসে খবর দেয়া হলেও ফায়ার সার্ভিস আসার পূর্বেই প্রতিষ্ঠানটির সব পুড়ে ছাইয়ে পরিনত হয়। স্থানীয়রা ক্ষোভের সাথে আরো জানায়, রাজাপুর উপজেলার ফায়ার সার্ভিস ষ্টেশন নির্মান করা হলেও আজও তা চালু হয়নি। ফায়ার সার্ভিস ষ্টেশনটি চালু থাকলে হয়তো আগুনের হাত থেকে ব্যবসা প্রতিষ্টানটি রক্ষা পেত। রাজাপুর থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। অগ্নিকান্ডে ভস্মিভুত মেসার্স ভাই ভাই ষ্টীল হাউজের প্রোপাইটর জানায়, তার ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগার খবর পেয়ে এসে দেখে সব পুড়ে ছাই। শনিবার সে তার ব্যবসা প্রতিষ্ঠনে প্রায় ৫ লক্ষ টাকার নতুন মালামাল তুলেন। এক ঘন্টার এই অগ্নিকান্ডে তার প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায়। রাজাপুর থানা পুলিশ জানায়, ব্যবসা প্রতিষ্ঠানের প্রোপাইটর কালাম এ ঘটনায় রাজাপুর থানায় একটি সাধারন ডায়রী নথিভুক্ত করেছে।
রাজাপুরে টমটম দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত,আহত-১
রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে সড়ক দূর্ঘটনায় ইয়াছিন হোসেন (১৪) নামে এক স্কুল ছাত্র টমটম দুর্ঘটনায় নিহত ও এ ঘটনায় ইমাম হোসেন (৪৫) আহত হয়েছে। রোববার সকাল ১১টায় উপজেলার পিংড়ি- বলারজোর সড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত টমটম চালক ইয়াছিন উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ঘিগড়া গ্রামের ইনছাব আলীর ছেলে ও আউখিড়া এস বি এস মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র। আহত মুরগী ব্যবসায়ী ইমাম হোসেন উপজেলার শুক্তাগড় ইউনিয়নের বামনকাঠি গ্রামের নুরুল ইসলামের ছেলে। স্থানীয়রা জানায়, মুরগী ভর্তি টমটমটি পিংড়ি মোড় গুড়ে জীবনানন্দ দাস সড়ক দিয়ে কেওতা যাওয়ার পথে পিংড়ি মাধ্যমিক বিদ্যালয়ের কাছেই টমটমের পিছনের চাকা খুলে গেলে এ দূর্ঘটনা ঘটে। ঘটনা স্থলেই ইয়াছিন নিহত হয়। ব্যবসায়ী ইমাম হোসেনকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।