সাতক্ষীরার তালায় বাস ও পরিবহনের মুখোমুখি সংঘর্ষে আহত  ৪

আকবর হোসেন,তালাঃ সাতক্ষীরার তালায় হানিফ পরিবহন ও লোকাল বাস মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ৪ এপ্রিল বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঘোষনগর খেয়াঘাট সংলগ্ন পালবাড়ী মোড়ে জিল্লা সরদারের বাড়ীর সামনে ।

আহতরা হলেন, হানিফ পরিবহনের ড্রাইভার নড়াইলের মাদ্রাসাবাজার গ্রামের বাদশা মিয়ার ছেলে সাইদুর রহমান(৩৫),লোকাল বাসের ড্রাইভার ডুমুরিয়া সদর উপজেলার সদর কালিবাড়ী এলাকার মৃত মুনছুর গাজীর ছেলে আঃ করিম গাজী(৪২), উপজেলার রায়পুর গ্রামের শংকর মন্ডলের কন্যা পিয়া মন্ডল(১৪), একই গ্রামের সুরেন্দ্র গোলদারের ছেলে মনোরঞ্জন গোলদার(৫২)। আহতদের মধ্যে দুইজন ড্রাইভার-এর অবস্থা গুরুত্বর।
প্রত্যক্ষদর্শীরা জানান, পাইকগাছা থেকে ছেড়ে আসা খুলনাগামী লোকাল বাস(রাজবাড়ী-জ-০৪-০০০৫) ঘোষনগর পালবাড়ী জিল্লা সরদারের বাড়ীর সামনে মোড় ঘোরার সময় লোকাল বাস একটি ভ্যানকে পাশকাটিয়ে উঠার সময় সামনে থেকে আসা পাইকগাছাগামী হানিফ পরিবহন(ঢাকা মেট্রো-ব-১১-০৯৫৬) মুখো-মুখি সংঘর্ষ হয়। এঘটনায় দুই বাসের ড্রাইভারসহ ৪ জন আহত হয়েছে। দূর্ঘটনায় দুই ড্রাইভার গুরুত্বর আহত হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত শতশত জনতা অভিযোগ করে জানান, রাস্তার পাশে বসত ঘর নির্মান করে রাস্তা দখল করে কালাগাছ সহ বিভিন্ন প্রকার গাছপালা লাগিয়ে মোড় টি আড়াল করে রাখায় এই দূর্ঘটনা ঘটেছে।
তালা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার শাহারুল ইসলাম জানান, আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।
তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনায় কবলিত গাড়ী দুইটি পুলিশ হেফাজতে আছে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।