সাতক্ষীরায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের মাঝে বই বিতরণ

“ বিধবা ভাতার প্রচলন শেখ হাসিনারই উদ্ভাবন, সমাজসেবার প্রচেষ্টা এগিয়ে যাবে দেশটা, এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় ২০১৭-১৮ অর্থবছরের (পূর্বের অতিরিক্ত) বরাদ্ধ প্রাপ্ত বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগীদের মাঝে বই বিতরণ করা হয়েছে। রবিবার সকালে সদর উপজেলা মিলনায়তনে সদর উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সদর উপজেলা নির্বাহী অফিসার তহমিনা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভাতাভোগীদের মাঝে বই বিতরণ করেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. রোকনুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎন্সা আরা প্রমুখ। ২০১৭-১৮ অর্থবছরের (পূর্বের অতিরিক্ত) বরাদ্ধ প্রাপ্ত ৮শ ২৯ জন ব্যক্তিকে বয়স্ক ভাতা, ৩শ’৩৮ জন বিধবা ও স্বামী নিগৃহীতা ব্যক্তিকে বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতা ও ১শ’৭৬ জন ব্যক্তিকে প্রতিবন্ধী ভাতার বই ভাতাভোগীদের মাঝে বিতরণ করা হয়। সদর উপজেলার ১৪টি ইউনিয়নের মোট ১৩ শ’৪৩ জন ভাতাভোগীর মাঝে এ বই বিতরণ করা হয়।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।