সাতক্ষীরায় আটক জেলা বিএনপির ৬ নেতাকে কারাগারে প্রেরণ: নতুন মামলা দায়ের: আরো আটক ৬৮

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরা: একটি নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হলো সাতক্ষীরা জেলা বিএনপির ছয় শীর্ষ নেতাকে। গ্রেফতারকৃতদের মধ্যে, সাতক্ষীরা জেলা বিএনপির সাধারণ সম্পাদক শেখ তারিকুল হাসান, জেলা যুবদলের সভাপতি আবুল হাসান হাদী, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম নান্টা, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম রিপন, জেলা স্বেচছাসেবক দলের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান ভুট্টো ও সাতক্ষীরা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ শাহীন। মঙ্গলবার বিকালে শহরের নবারুন স্কুল মোড়ে পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ শাহীনের বাড়িতে অবস্থান কালে পুলিশ তাদেরকে আটক করে।

পুলিশের দাবী নবারুন স্কুল মোড়ে নাশকতার পরিকল্পানা করার সময় গোপন বৈঠককালে পুলিশ বিএনপির ৬ নেতাকে আটক করে। তবে, বিএনপি নেতাকর্মীরা জানান, নবারুন স্কুল মোড় এলাকায় বিএনপি নেতা মাসুম বিল্লাহ শাহীনের বাড়িতে দাওয়াত খেতে গিয়ে ছিল বলে জানা যায়। এঘটনায় সন্ত্রাশ দমন আইনে আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ।
বুধবার সাতক্ষীরা ম্যাজিস্ট্রেট কোটের বিচারক শুনানি শেষে আটককৃত বিএনপির নেতাকর্মীদের কারাগারে পাঠানোর নির্দেশ মদেন।
এছাড়া জেলা ব্যাপি বিশেষ অভিযানে বিএনপি-জামায়াতের ৮ নেতা-কর্মীসহ ৬৮ জনকে আটকের কথা জানিয়েছে পুলিশ।
মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটক অন্যান্যদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ২২ জন, কলারোয়া থানা থেকে ৮ জন, তালা থানা ৮ জন, কালিগঞ্জ থানা ৯ জন, শ্যামনগর থানা ৭ জন, আশাশুনি থানা ৬ জন, দেবহাটা থানা ৪ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৪ জনকে আটক করা হয়।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

Facebook Comments
Please follow and like us: