দর্শনায় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর তিনজনকে কুপিয়ে জখমআটক ৫

ক্রাইমবার্তা রিপোট: চুয়াডাঙ্গার দর্শনায় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দুই সদস্যসহ তিনজনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে দর্শনা রেল স্টেশনের অদূরে এ হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর হওয়ার ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে। একজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। পুলিশ রাতেই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করেছে।

আহতরা হলেন, চুয়াডাঙ্গা দর্শনা রেলওয়ে নিরাপত্তা বাহিনির সদস্য আব্দুর রাজ্জাক, শ্রী শনজিত কুমার সরকার ও আনসার বাহিনির সদস্য হাফিজুর রহমান।

আটককৃতরা হলো দামুড়হুদা উপজেলার দর্শনার জসিম, হারুন, রাশেদুল, সুজন ও গাফফার।

সহকারী পুলিশ সুপার আহসান হাবিব জানান, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা রেলওয়ে স্টেশনের অদূরে একটি মালবাহী ট্রেন মাল বোঝাই অবস্থায় রাতে দাঁড়িয়ে ছিল। ট্রেনটি পাহারা দেয়ার জন্য রেলওয়ে নিরাপত্তা বাহিনী ও আনসার সদস্যরা দায়িত্ব পালন করছিলেন।

এসময় রেল ইয়ার্ডে ৭/৮ জন সন্ত্রাসী ট্রেনটি থেকে মাল লুট করার প্রস্তুতি নিচ্ছিল। রেলওয়ের নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাদের বাধা দিলে, সন্ত্রাাসীরা ধারালো অস্ত্র নিয়ে নিরাপত্তা ও আনসার বাহিনীর সদস্যদের উপর হামলা চালায়। এতে গুরুতর আহত হয় আব্দুর রাজ্জাক, শ্রী শনজিত কুমার সরকার ও হাফিজুর রহমান।

পুলিশ রাতে দর্শনার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করেছে।

Please follow and like us:
Facebook Comments