ঘরোয়া বৈঠক থেকে বিএনপির কেন্দ্রীয় নেতাসহ আটক ৫৮

ক্রাইমবার্তা ডেস্করিপোট:নড়াইল : নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের গ্রামের বাড়ি নড়াগাতী থানার খাশিয়ালে একটি ঘরোয়া বৈঠক থেকে কেন্দ্রীয় নেতাসহ দলটির জেলা ও উপজেলা পর্যায়ের ৫৮ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে তাদেরকে আটক করা হয়। নড়াইলের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. মেহেদী হাসান মাসুম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আটককৃতদের মধ্যে রয়েছেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবীর মুরাদ, যশোর জেলা বিএনপির সহ-সভাপতি সাজিদুর রহমান, কালিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক স. ম ওয়াহিদুজ্জামান মিলু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, দফতর সম্পাদক টিপু সুলতান, জেলা ওলামা দলের সভাপতি মাওলানা তৈয়েবুর রহমান, কালিয়ার সাবেক শ্রমিক দল নেতা দেলোয়ার হোসেন, লোহাগড়া উপজেলা ছাত্রদলের সভাপতি মো. আখিদুল ইসলামসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিএনপি, যুবদলসহ অঙ্গসংগঠনের অর্ধশতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।