সুন্দরবনে মাছ শিকারের অভিযোগে ৮ জেলে আটক

ক্রাইমবার্তা রির্পোট:   সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের গবীর অভয়ারন্য এলাকায় মাছ শিকার করার সময় বিভিন্ন মালামালসহ ৮ জেলেকে আটক করেছে বনবিভাগের সদস্যরা। রোববার সকাল ৮টার দিকে গভীর অভয়ারন্যের মাইটার খাল নামক স্থান থেকে তাদের আটক করা হয়।
আটক জেলেরা হলেন, আশাশুনি থানার মনিপুর গ্রামে রজব আলী গাজীর পুত্র আব্দুল হান্নান (৪০), পাইকগাছা থানার বাকা গ্রামে বকস সরদারের পুত্র শুকর আলী সরদার (৫২), খুলনা রুপসা থানার জয়পুর গ্রামের শেখ আফজাল হোসেন এর পুত্র শেখ ইসমাইল হোসেন (৪০), কয়রা থানার গোগড়া গ্রামের আকবর আলী সরদারের পুত্র আলমগীর হোসেন (২১) একই এলাকার মদিনাবাদ গ্রামের আব্দুল হামিদ গাজী পুত্র আব্দুল খালেক(২০), গাটাখালী গ্রামের ইউনুচ আলী মোল্যার ছেলে আব্দুল মালেক (৪২), গোদাড়া গ্রামের নুরুল ইসলাম সানার ছেলে আলমগীর হোসেন (৩৩) ও মইনদ্দীন এর ছেলে তৈয়বুর রহমার (৩০)।

বুড়িগোয়ালিনী ষ্টেশন কর্মকর্তা কে,এম কবীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, তার নেতৃত্বে বন বিভাগের সদস্যরা সুন্দরবনের নিরাপত্তা টহল দেওয়ার সময় কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে গভীর অভয়ারন্যে মাছ শিকারের অভিযোগে উক্ত জেলেদের আটক করা হয়। এ সময়ে তাদের ব্যবহৃত ২টি ট্রলার, জাল ও মাছ সহ আনুসাঙ্গিক মালামাল জব্দ করা হয়। তিনি আরো জানান, আটক ৮ জেলেকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments
Please follow and like us: