খালেদা জিয়া ও তারেক আগামী নির্বাচনে অংশ নিতে পারবে না- ………….টাঙ্গাইলে তারানা হালিম

হাফিজুর রহমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধি॥বি এন পি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমান দু’জনই দুর্নীতি মামলায় আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত। তাই সংবিধান অনুযায়ী তারা আগামী নির্বাচনে অংশ নিতে পারবে না। বিষয়টি নিয়ে কোন বির্তক করা আদালত অবমাননার সামিল বলে মন্তব্য করেছেন তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম । বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি নেতৃবৃন্দ। তাকে যথাযত চিকিৎসাসহ সকল সুযোগ সুবিধা দিচ্ছে সরকার । যদি উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠাতে হয়, তাহলে সরকার তাই করবে। তথ্য প্রতিমন্ত্রী মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতনিময় সভায় যোগদানের আগে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন।

তিনি আরো বলেন, তারেক রহমান যেহেতু তার পাসপোর্ট নবায়ন না করে সরকারের কাছে ফেরত দিয়েছে। তাহলে প্রশ্ন থাকে তিনি কিভাবে বাংলাদেশের নাগরিক থাকেন।

তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার ব্যাপারে প্রতিমন্ত্রী বলেন, সরকার যথাযথ প্রক্রিয়ার মাধ্যমেই দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবে।

পরে তিনি টাঙ্গাইল জেলা এবং দেলদুয়ার ও নাগারপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে আগামী সংসদ নির্বাচনের প্রস্তুতিসহ বিভিন্ন বিষয়ে মত বিনিময় করেন।
এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।