সাতক্ষীরা সদরের আবাদেরহাটে গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরা : সাতক্ষীরার সদর উপজেলায় গ্রেফতারের পর পুলিশের সঙ্গে  কথিত ‘বন্দুকযুদ্ধে’ নবাব আলি (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবী পুলিশের। নিহত নবাব সাতক্ষীরা সদর উপজেলার বকচরা গ্রামের মজিদ মোল্লার ছেলে। অাজ রোববার ভোরে সাতক্ষীরা থেকে ছয় কিলোমিটার দূরে সদর উপজেলার আবাদেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নবাব আলী  সরকারী দলের মিছিল মিটিং এ অংশ নিত বলে সূত্র জানায়।

পুলিশের দাবি, নিহত নবাব আলী আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও নবাব বাহিনী প্রধান। তিনি হত্যা, ডাকাতি, দস্যুতা ও ছিনতাইসহ কমপক্ষে ১৫টি মামলার পলাতক আসামি।

সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহমেদ বলেন, নবাব আলিকে শনিবার পাটকেলঘাটা থানা পুলিশ মিঠাবাড়ি গ্রাম থেকে গ্রেফতার করে। পরে তাকে সাতক্ষীরার একটি মামলায় গ্রেফতার দেখিয়ে রাতে তার স্বীকারোক্তি মোতাবেক অস্ত্র উদ্ধারের জন্য নিয়ে যাওয়া হয় সদর উপজেলার আবাদেরহাটে। সেখানে এক পর্যায়ে তার বাহিনীর লোকজন নবাবকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে প্রথমে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করে। এ সময় নবাব আলি দুইপক্ষের মধ্যে পড়ে ক্রসফায়ারে আহত হলে তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
বন্দুকযুদ্ধের সময় সাতক্ষীরা সদর থানার উপ পরিদর্শক ইব্রাহীম খলিল ও দুই কনস্টেবল আশিকুজ্জামান ও তুহিন আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত নবাব হত্যা, ডাকাতি, দস্যুতা ও ছিনতাইসহ কমপক্ষে ১৫টি মামলায় পলাতক ছিলেন বলে জানান ওসি। সরকার দলীয় সংগঠন জেলা আ’লীগর এক শীর্ষ নেতার অনুচর ছিলেন তিনি।  দুইটা কারণে এ ঘটনা ঘটতে পারে বলে জেলা আ’লীগের আপর এক নেতা জানান,  কারণটা পরে জানানো হবে—–

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।