ছুটিতে ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৯ উখিয়ায় কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি নিহত

ক্রাইমবার্তা ডেস্করিপোট:  দেশের ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় ৯ জনের প্রাণহানি হয়েছে। মঙ্গলবার রাত থেকে বুধবার বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। এর মধ্যে কক্সবাজারের উখিয়ায় ডাম্পার গাড়ির সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বিএ নিহত হয়েছেন। এ সময় বিএনপির আরও দুই নেতা আহত হন। ঝিনাইদহে ট্রাকের চাপায় ৪ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। এছাড়া অন্যান্য স্থানে দুর্ঘটনায় বাকিরা মারা গেছেন। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

উখিয়া (কক্সবাজার) : উখিয়ায় সড়ক দুর্ঘটনায় কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি, বিশিষ্ট কথাসাহিত্যিক ও প্রবীণ রাজনীতিবিদ সিরাজুল হক বিএ নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন জেলা বিএনপির সদস্য সিরাজুল হক ডালিম ও রাজাপালং দক্ষিণ ইউনিয়ন যুবদলের সভাপতি সাইফুল সিকদারসহ ৩ জন। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার জাদিমুরা এলাকায় বুধবার ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সিএনজি অটোরিকশায় সাংগঠনিক কাজে যাচ্ছিলেন বিএনপি নেতারা। এ সময় একটি ডাম্পার গাড়ির সঙ্গে সিএনজি অটোর মুখোমুখি সংঘর্ষ হয়।

ঝিনাইদহ : বুধবার বেলা আড়াইটার দিকে লাউদিয়া দরগাহর সামনের রাস্তায় আলু বোঝায় ট্রাকের চাপায় ইজিবাইকের চালকসহ ৪ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ যাত্রী। নিহতরা হলেন- ঝিনাইদহ সদর থানার লাউদিয়া গ্রামের ইজিবাইকচালক মাহবুবুর রহমান, ট্রাকের হেল্পার কালাম, একই গ্রামের হাজেরা বেগম ও আসলাম। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে এক শিশুসহ দুই মহিলার অবস্থা গুরুতর।

গাইবান্ধা : পলাশবাড়ি উপজেলার বরিশাল ইউনিয়নের জুনদহ এলাকায় মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় বাদশা মিয়া (৬৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। তিনি ওই ইউনিয়নের রাইগ্রামের মৃত আকবর আলীর ছেলে।

টাঙ্গাইল : বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাসাইলে উপজেলার পাটখাগুড়িতে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালকের এক সহাকারী নিহত হয়েছেন। তার নাম আবদুল মান্নান (২৩)। বাড়ি বগুড়া জেলায়। বাবার নাম সাইফুল ইসলাম।

কেশবপুর (যশোর) : কেশবপুরে ডাক্তার দেখিয়ে ফেরার পথে মঙ্গলবার রাতে মোটরসাইকেল আরোহী সীমা খাতুন (১৬) সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। নিহত সীমা চুকনগর ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিলেন।

সাঁথিয়া (পাবনা) : মঙ্গলবার রাতে সাঁথিয়ায় ট্রাকের ধাক্কায় নসিমন আরোহী আশরাফ (৩৫) নিহত ও মানিক (৩৪) নামে আরেকজন আহত হয়েছেন। নিহত আশরাফ সাঁথিয়া পৌরসভাধীন বোয়াইলমারী গ্রামের আবুল কালামের ছেলে। তিনি কাঠের দরজা-চৌকি বিক্রেতা ছিলেন।

Please follow and like us:
Facebook Comments