মে ৫, ২০১৮
বাংলাদেশের এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই: রুহুল হক এমপি#উঠান বৈঠকে নৌকায় ভোট দেয়ার আহবান

দেবহাটা প্রতিনিধি :দেবহাটায় জাতীয় শ্রমিকলীগের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৪টায় সখিপুর আহছানিয়া ক্লিনিক চত্বরে উপজেলা শ্রমিকলীগের সভাপিত আবু তাহেরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক স্বাস্থ্য মন্ত্রী প্রফেসর ডা.আ ফ ম রুহুল হক এমপি বলেন, বাংলাদেশের এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে দেশের যে উন্নয়ন হয়েছে সেটা আমরা বলছি এবং আপনারাও দেখতে পাচ্ছেন। শেখ হাসিনা সরকার আছে বলে প্রত্যন্ত অঞ্চল গুলো বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। এছাড়া সাতক্ষীরা জেলায় মেডিকেল কলেজ, বাইপাস সড়ক, সেতু নির্মাণ সহ অসংখ্য উন্নয়ন কাজ হয়েছে এবং আগামীতেও হবে। কাজ করেছি কাজ করবো, তোমাদের লোক তোমাদের মাঝে থাকবো। তাছাড়া আর কয়েক মাস পরে জাতীয় সংসদ নির্বাচন। নেত্রী যাকে নৌকার মাঝি করে আপনাদের কাছে পাঠাবেন তাকেই আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন। কথা দিচ্ছি নৌকায় যারা থাকবেন তাদের সুখে দু:খে আমার তাদের পাশে থাকবো। আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা শ্রমিক লীগের সভাপতি সাইফুল করিম সাবু, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহবুব আলম খোকন, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপিত ও নওয়াপাড়া ইউিপ চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক, দেবহাটা থানা ইনচার্জ অফিসার কাজী কামাল হোসেন, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, উপজেলা সহ-সভাপতি শহিদুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম প্রমুখ।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ। আলোচনা সভার শেষে সাংস্কৃতিক সন্ধ্যায় অনুষ্ঠিত হয়।

 

নিজস্ব প্রতিবেদক:

সরকারের সাফল্য ও উন্নয়ন কর্মকান্ড তুলে একাধিক উঠান বৈঠক ও পথসভায় বক্তব্য রাখেন ডা: আ ফ ম রুহুল হক এমপি। শনিবার সকালে নলতার মাগুরালী গ্রাম, খানজিয়া স্কুল মাঠ, ভাড়াসিমলার শুইলপুর স্কুল মাঠ, তারালী মাধ্যমিক বিদ্যালয় মাঠ, বি.টি.জি.আর. স্কুল মাঠ, পাইকাড়া গ্রাম, কাশিবাটি স্কুল মাঠ, কাজলা জি.বি.দাখিল মাদ্রাসা মাঠ সহ একাধিক স্থানে জনসংযোগ ও শিক্ষার্থীদের সাথে মত-বিনিময় করেন। এক অর্নাস পড়ুয়া শিক্ষার্থীর প্রশ্নের জবাবে তিনি কারিগরি শিক্ষার প্রয়োজনীয়তা তুলে ধরেন। তিনি আরও বলেন, তোমাদের বাড়ির পাশে নার্সিং কলেজ হয়েছে, সেখানে তোমরা পড়তে পারবে এবং সহজে চাকরি পাবে। তাছাড়া তিনি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন। মা-বোনদের উদ্দেশ্য তিনি বলেন, আপনারা বছরে শুরুতে বিনামূল্যে বই পাচ্ছেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা পাচ্ছেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ,বাইপাস, প্যারামেডিকেল কলেজ পেয়েছেন। ৩০ টি কাম সাইক্লোন শেল্টার হয়েছে, আশাশুনি, দেবহাটা ও কালিগঞ্জে একটি করে কলেজ ও একটি করে মাধ্যমিক বিদ্যালয় সরকারি হয়েছে। এছাড়া প্রায় ৪০০ কিলোমিটার পাকা রাস্তা ও পর্যাপ্ত ব্রীজ-কালভার্ট তৈরি হয়েছে। এক কথায় উন্নয়নের মহা-সড়কে এগিয়ে চলেছে বাংলাদেশ। আর এ সবই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্য হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com