সাতক্ষীরা আহছানিয়া মিশনের নির্বাচনে মুকুল-উজ্বল পরিষদের বিজয়

ক্রাইমবার্তা ডেস্করিপোট:  সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সাতক্ষীরা আহছানিয়া মিশনের দ্বিবার্ষিক নির্বাচনে সত্যের জয় ও দূর্নীতিবাজদের পরাজয় হয়েছে। নির্বাচনে মকুল(সহ-সভাপতি)-উজ্বল(সাধারন সম্পাদ)পরিষদের নিরঙ্কুশ বিজয়ী হয়েছে। সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমীতে শনিবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এক টানা এ ভোট গ্রহণ চলে। পরে ভোট গণনা শেষে বিকাল ৫টার দিকে প্রধান নির্বাচন কমিশনার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোতাকাব্বির আহম্মেদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় তার সহযোগী হিসেবে ছিলেন, সাতক্ষীরা বিআরটিএ অফিসের সহকারী পরিচালক প্রকৌশলী তানভীর আহমেদ ও জেলা তথ্য অফিসার মোজাম্মেল হক।
প্রতিষ্ঠানটির সভাপতি পদাধিকার বলে সাতক্ষীরার জেলা প্রশাসক হওয়ায় বাকী ২৪টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বাচনে সহ-সভাপতি পদে যথাক্রমে কাজী মনিরুজ্জামান মুকুল ৭৪ ভোট (সর্বোচ্চ), আলহাজ্ব গোলাম মোস্তফা ৬০ ভোট ও আলহাজ্ব শেখ মামুনুর রশিদ ৬০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের প্রতিদ্বন্দী প্রাথীরা যারা পরাজিত হয়েছেন তারা পেয়েছেন যথাক্রমে, আলহাজ্ব বজলুর রহমান ৪৮ ভোট, শেখ তহিদুর রহমান ডাবলু ৪৩ ও কাজী সিরাজুল হক ৩৫ ভোট। সাধারান সম্পাদক পদে বিজয়ী হয়েছেন মোস্তাফিজুর রহমান উজ্বল। তিনি পেয়েছেন সর্বোচ্চ ৭৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রাথী আলহাজ্ব শেখ আজিজুল হক পেয়েছেন মাত্র ৩৭ ভোট। যুগ্ন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোনায়েম খান চৌধুরী। তিনি পেয়েছেন ৭৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী শেখ আঃ মাসুদ পেয়েছেন ৪০ ভোট। সহ-সম্পাদক পদে আব্দুর রহমান ৭৪ ভোট পেয়ে নিবার্চিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী কাজী আমিরুল হক আহাদ পেয়েছেন মাত্র ৩৩ ভোট । ক্যাশিয়ার পদে ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে আবুল কাসেম। তারনিকটতম প্রতিদ্বন্দী আবু দাউদ পেয়েছেন ৪৫ ভোট।
সদস্য পদে যারা নির্বাচিত হযেছেন তারা হলেন যথাক্রমে, আলহাজ্ব মোঃ আব্দুল খালেক, আলহাজ্ব আব্দুল হামিদ, আলহাজ্ব শেখ আবুল কালাম, জি,এম মাহবুবুর রহমান, মীর আমজাদ হোসেন, আলহাজ্ব আব্দুর রাজ্জাক, এ্যাড. শেখ সিরাজুল ইসলাম, ডাঃ একরামুল হক, আব্দুল আলিম, হাফিজুল আল মাহমুদ, মাহমুদুল হক, হাবিবুর রহমান রনি, আজহারুল ইসলাম, আলহাজ্ব শেখ আলমগীর হাসান, আহছান কবির, জুলফিকার হায়দার ও সৈয়দ মাহমুদ পাপা।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।