এসএসসি পরীক্ষার ফলাফল নাটোরের কাদিরাবাদ ক্যান্টঃ পাবলিক স্কুল জেলায় শীর্ষে

মোঃ রিয়াজুল ইসলাম, নাটোর
মাধ্যমিক পরীক্ষার ফলাফলে নাটোরের বাগাতিপাড়া উপজেলার কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এবারো জেলায় শীর্ষস্থান দখল করেছে। এই স্কুল থেকে ১৩০জন ছাত্রছাত্রী পরীক্ষা দিয়েছিল। মোবাইলে বাবা প্রশ্ন ফাঁসে জড়িত হওয়ায় যে একজন পলীক্ষার্থী বহিস্কার হয়েছিল সে ছাড়া বাঁকী সকলেই পাশ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৯৯জন। তার মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ৮৯জন এবং ব্যবসায় শিক্ষা শাখা থেকে ১০জন। এ ছাড়া জেলা সদরের নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে ২৩১জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পেয়েছে ১২১জন, মোট পাশ করেছে ২২৯ জন। নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৩৮ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পেয়েছে ১০৭ জন, মোট পাশ করেছে ২৩৭জন। এ ছাড়া সদরের নাটোর চিনিকল উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে ১৬জন এবং দিঘাপতিয়া পিএন উচ্চ বিদ্যালয় থেকে বাগাতিপাড়ার অন্য স্কুল গুলোর মধ্যে মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ৩২জন, নূরপুর মালঞ্চি উচ্চ বিদ্যালয় থেকে ১২জন এবং বাগাতিপাড়া পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ৬জন জিপিএ-৫ পেয়েছে। লালপুর উপজেলায় মোট ৬১জন জিপিএ-৫ পেয়েছে। এর মধ্যে নর্থবেঙ্গল সুগার মিলস্ উচ্চ বিদ্যালয় থেকে ১৮জন, শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ১২জন এবং করিমপুর উচ্চ বিদ্যালয় থেকে ৯জন জিপিএ-৫ পেয়েছে। সিংড়া উপজেলার শীর্ষস্থান অধিকারী দমদমা পাইলট উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে ৬০জন, কতুয়াবাড়ি উচ্চ বিদ্যালয় থেকে সাতজন এবং নিঙ্গইন জোড় মল্লিকা উচ্চ বিদ্যালয় থেকে চারজন জিপিএ-৫ পেলেও উপজেলার একমাত্র সরকারি বালিকা বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে মাত্র একজন। জেলার বড়াইগ্রাম উপজেলার সেন্ট যোসেফ উচ্চ বিদ্যালয় ও রাজাপুর উচ্চ বিদ্যালয় থেকে ৫২জন করে এবং বড়াইগ্রাম পাইলট হাই স্কুল থেকে ২১জন জিপিএ-৫ পেয়েছে। জেলার গুরুদাসপুর উপজেলার মডেল পাইলট উচ্চ বিদ্যাালয় থেকে ২১জন, চাঁচকৈড় নাজিমউদ্দিন স্কুল এন্ড কলেজ থেকে ১৯জন, বেগম রোকেয়া বালিকা বিদ্যালয় এন্ড কলেজ থেকে ২৩জন, নাজিরপুর ও ধারাবারিষা উচ্চ বিদ্যালয়ে ১৩জন করে এবং খুবজীপুর উচ্চ বিদ্যালয় থেকে ১০জন জিপিএ-৫ পেয়েছে। জেলায় শীর্ষস্থান অধিকারী নাটোরের বাগাতিপাড়া উপজেলার কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের প্রধান শিক্ষক রতন দত্ত বলেছেন, তার স্কুলের শিক্ষক ও পরীক্ষার্থীসহ অভিভাবকদের সচেনতা ও সম্মিলিত প্রচেষ্টাতেই এই স্কুলের ধারাবাহিক সফলতা অর্জন সম্ভব হচ্ছে।

নাটোরে প্রকাশ্যে মাদক সেবন করায় ১৫ মাদকসেবীকে কারাদন্ড

নাটোর সংবাদদাতা
নাটোর রেল ষ্টেশন এলাকায় প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে ১৫ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে। রবিবার সকালে দুই ঘন্টাব্যাপী র‌্যাবের অভিযান শেষে ১৫ জনকে হাতে নাতে আটকের ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আদনান চৌধুরী। এতে অভিযুক্তদের তিন মাসের করে কারাদন্ড প্রদান করা হয়। সাজাপ্রাপ্তরা হলেন, মোঃ রনি (২৩), মোঃ সাব্বির হোসেন হিমেল (১৯), মোঃ কালূ (৩৫), মোঃ আল আমিন (৩০), মোঃ বাবু (৩৫), সোলেমান (৪০), খোকন (৩০), ইউসুফ আলীম (৩৭), আনার হোসেন (৩৭), বিপ্লব হোসেন পিন্টু (২৫), শফিকুল ইসলাম নয়ন (২৭), আরিফুল ইসলাম (২০), বাবু (৩০), দুলু মিয়া (৬০), রমজান আলী (৩০)। পরে সাজাপ্রাপ্তদের নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

নাটোর জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগাঠনিক সম্পাদক রনি কারাগারে
নাটোর সংবাদদাতা
নাটোর জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগাঠনিক সম্পাদক রাসেল আহমেদ রনিকে (৩২) কারাগারে পাঠানো হয়েছে আদালত সুত্রে জানা যায়, ২০১৭ সালের নাটোর সদর থানায় দায়ের করা একটি বিস্ফোরক মামলায় জামিন নিতে রবিবার দুপুরে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্বসমর্পন করে। এসময় আদালতের বিচারক রবিউল ইসলাম জামিন নামঞ্জুর করে তাকে জেলা হাজতে পাঠানোর নির্দেশ দেন।

 

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।