বিপুল পরিমাণে ইয়াবাসহ সাতক্ষীরায় আবারও ছাত্রলীগ নেতা আটক

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরা:  বিপুল পরিমাণে ইয়াবাসহ সাতক্ষীরায় এক ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে। আটককৃত ছাত্রলীগ নেতা সাইফুর রহমান সোহাগ দেবহাটা
ছাত্রলীগের উপ-হাইস্কুল বিষয়ক সম্পাদক ও উপজেলা মুক্তিযোদ্ধা সংহতির পরিষদের সভাপতি হাফিজুল ইসলামের ছেলে।
মঙ্গলবার রাতে পারুলিয়া জাকির টাওয়ার এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি দেবহাটা উপজেলা মুক্তিযোদ্ধা সংহতির পরিষদের সভাপতি হাফিজুল ইসলামের ছেলে।
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার এস আই ইয়ামিন আলীর নের্তৃত্বে একটি দল অভিযান চালিয়ে পারুলিয়া জাকির টাওয়ার এলাকা থেকে সাইফুর রহমানকে ৩০ পিছ ইয়াবাসহ আটক করে। এসময় তার সাথে থাকা অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করে আজ আদালতে প্রেরণ করা হয়েছে।
কয়েকমাস আগে এক স্কুল ছাত্রী অপহরণ কালে তাকে আটক করা হয়। এরপর তাকে ভ্রাম্যমান আদালতে সাজা প্রদান করা হয়।
এর আগে গত ২২ এপ্রিল পাটকেলঘাটা ছাত্রলীগ অফিস থেকে বিপুল পরিমানে ইয়াবাসহ ছাত্রলীগের সভাপতি ও যুবলীগ নেতা আটককরা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা ডিবি পুলিশ অভিযান চালিয়ে সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিন্টু ও যুবলীগ নেতা মাজহারুলকে ৪৭ পিস ইয়াবা সহ আটক করে । সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহরিয়ার হাসান জানান, গোপন সংবাদ পেয়ে পাটকেলঘাটা বাজারে সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের অফিসে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে আটককৃত দের দেহ তল্লাশি করে ৪৭ পিস ইয়াবাপাওয়া যায়। তিনি জানান আটককৃতরা দীর্ঘদিন ধরে ইয়াবা সহ বিভিন্ন প্রকার মাদক ব্যবসা চালিয়ে আসছে ।

Please follow and like us:
Facebook Comments