নাশকতার অভিযোগে সাতক্ষীরা শহর জামায়াতের অামীর ও তার স্ত্রী সহ ১০ জামায়াত শিবির নেতাকর্মী অাটক

ক্রাইমবার্তা রির্পোটঃ   সাতক্ষীরা শহর জামায়াতের অামীর প্রভাষক ওবায়দুল্লাহ,তার স্ত্রী শহর মহিলা জামায়াতের সেক্রটারী রাজিয়া সুলতানা সহ জামায়াত শিবির সন্ধেহে    জেলার বিভিন্ন স্থান থেকে ১০ জনকে  অাটক করেছে পুলিশ। রাতভর শহরের বিভিন্ন স্থানে অভাজান চালিয়ে তাদেরকে অাটক করা হয়। অাটক কৃতদের মধ্যে শহর ৭ নং ওয়ার্ড শিবিরের সেক্রটারী অামিনুর রহমান, রইচপুর গ্রামের অাল অামিন,শহরের মধুমাল্লার ডাঙ্গি এলাকার মোকলেচুর রহমান,রাশেদুল ইকবল সহ অনেকে।
সূত্র জানায় গতকাল রাত ১২টার দিকে সাতক্ষীরা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা অাক্তার ও সদর থানার ওসি মারুফ বিল্লার নের্তৃত্বে একদল পুলিশ শহরের ইটাগাছা এলাকাতে অভিযান চালায়। এসময় জামায়াত নেতা সাতক্ষীরা পিএনস্কুল এন্ড কলেজের প্রভাষক ওবায় দুল্লাহর বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশ কয়েক বস্তা ইসলামী সাহিত্যি, বাড়িতে ব্যবহৃত ছুরি সহ তার স্ত্রীকে অাটক করে নিয়ে যায়। পরে একই এলাকার একটি বাসা থেকে শিবির নেতা সন্ধেহে অামিনুর রহমান নামে এক ছাত্রকে অাটক করে। তার দেয়া তথ্য মতে শহরের মধুমাল্লার ডাঙ্গির অপর একটি বাসা থেকে মোকলেচুর রহমান ও রাশেল ইকবল নামে সাবেক দুই শিবির নেতাকে অাটক করে। এবিষয়ে পুলিশের বক্তব্য পাওয়া যায়নি

অাটকের পর প্রভাষক ওবায় দুল্লার ফেসবুক অাইডি থেকে তার ছেলে একটি স্ট্যাটাস দিয়েছে।

খালিদ এবছর এসএসসি পরীক্ষায় সাতক্ষীরা পিএনস্কুল এন্ড কলেজ থেকে গোল্ডেন  এ প্লাস পেয়েছে।

গতকাল রাত ১২টার সময় পুলিশের একটি টিম আমাদের বাড়িতে আসে।প্রথমে আব্বুকে( মো: ওবায়দুল্লাহ) এবং পরবর্তীতে তারা আম্মুকেও গ্রেফতার করে। এছাড়া বাসা থেকে ২/৩ বস্তা বইসহ যাবতীয় কাগজপত্র তারা নিয়ে গেছে।সবাই আমার আব্বু আম্মুর জন্য দোয়া করবেন।আল্লাহ তাদেরকে বাতিলের এই চক্রান্ত থেকে হেফাজত করে খুব দ্রুত আমাদের মাঝে ফিরিয়ে দিন।
-খালিদ

————–0————-

এদিকে সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী বিশেষ অভিযানে জামায়াতের দুই নেতা কর্মীসহ ৩৭ জনকে আটক করার কথা বলেছে পুলিশ। এসময় বিভিন্ন অভিযোগে-৯টি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতদের মধ্যে-সাতক্ষীরা থানা থেকে ৭ জন, কলারোয়া থানা ১০ জন, তালা থানা ৪ জন, কালিগঞ্জ থানা ৫ জন, শ্যামনগর থানা ৫ জন,আশাশুনি থানা ৩ জন, দেবহাটা থানা ১ জন, পাটকেলঘাটা থানা পুলিশ ২ জনকে আটক করেছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

Facebook Comments
Please follow and like us: