যশোরে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ৩ যুবক নিহত

ক্রাইমবার্তা রিপোট :যশোরের অভয়নগরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন যুবক নিহত হয়েছেন।র‌্যাবের দাবি, নিহত যুবকরা মাদক চোরকারবারী। এ ঘটনায় দুই র‌্যাব সদস্যও আহত হয়েছেন।শনিবার ভোরে অভয়নগরের পায়রা-নওয়াপাড়া সড়কে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা একটি বস্তায় ৪শ’ বোতল ফেনসিডিল, দুটি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি চাইনিজ কুড়াল ও একটি গুলিভর্তি ম্যাগজিন উদ্ধার করেছে।

নিহতরা হলেন- যশোরের অভয়নগর উপজেলার চার নম্বর মডেল ওয়ার্ড এলাকার আব্দুল বারেক শেখের ছেলে হাবিবুর রহমান ওরফে হাবি শেখ (৩৮), নাদের আলী মোড়লের ছেলে আবুল কালাম (৪৭) ও সাত্তার কাশারির ছেলে মিলন কাশারি (৪০)।

র‌্যাব- ৬ খুলনা কোম্পানি কমান্ডার জাহিদ জানান, শুক্রবার গভীর রাতে র‌্যাব সদস্যরা নিয়মিত টহলের অংশ হিসেবে যশোরের অভয়নগর উপজেলার পায়রা-নওয়াপাড়া সড়কে তল্লাশি চেকপোস্ট বসায়।

শনিবার ভোররাতে ওই চেকপোস্টে এসে তিন মোটরসাইকেল আরোহী গুলিবর্ষণ করে। এতে র‌্যাবের দুই সদস্য এএসআই জুয়েল ও এএসআই সায়েম আহত হন।

এরপর র‌্যাব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করে। এতে ওই তিনজন গুলিবিদ্ধ হন। পরে তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

পরে স্থানীয় লোকজন তাদের পরিচয় সনাক্ত করেন বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।