সাতক্ষীরায় যুবলীগ ও শ্রমিকলীগের সংঘর্ষ, আহত-১: ভিডিও)

ক্রাইমবার্তা রিপোট:সাতক্ষীরা::ট্রাক রাখাকে কেন্দ্র করে সাতক্ষীরা শহরের সংগ্রাম টাওয়ারের সামনে শ্রমিকলীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে এক যুবলীগ নেতা আহত হয়েছে। তার অবস্থা আশঙ্কা জনক। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

শ্রমিকলীগ কর্র্মী রাশেদুল হক জানান, যুবলীগ নেতা তুহিন ট্রাক শ্রমিকদের মারধরের কারনে এ ঘটনা ঘটেছে। তুহিন সার্বক্ষণিক শ্রমিকদের সঙ্গে খারাপ ব্যবহার করে যার কারণে শ্রমিকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিক্ষুব্ধ শ্রমিকরা রাস্তা বন্ধ করে যান চলাচল বন্ধ করে দেয়।

শ্রমিকদের অভিযোগ, সংগ্রাম টাওয়ারের মালিক বসির আহম্মেদ হাইওয়ে রোডের জায়গা দখল করে সংগ্রাম টাওয়ার গড়ে তুলেছে। এছাড়া এক লক্ষ টাকা ভাড়া দিয়ে নির্বিঘ্নে কথিত যুবলীগ নেতা তুহিন দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদ বলেন, ট্রাক রাখাকে কেন্দ্র করে সংগ্রাম টাওয়ারের সামনে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। যুবলীগ নেতা তুহিনের ভাই শাহিন হোসেন আহত হয়েছে। শ্রমিকরা রাস্তা বন্ধ করে যান চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক।

Please follow and like us:

Check Also

শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে কে কোন প্রতীক পেলেন

সুন্দরবনাঞ্চল (শ্যামনগর) প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।