কালিগঞ্জে দুবাই প্রবাসীর স্ত্রীরকে হত্যার অভিযোগ

ক্রাইমবার্তা রিপোট:  :কালিগঞ্জে দুবাই প্রবাসীর স্ত্রীরকে হত্যার অভিযোগ উঠেছে।বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে ওড়নার সাহায্যে নিজ ঘরের আড়ায় গলায় ফাঁস লাগিয়ে তাকে হত্যা করা হয়। কেউ বলছে না সে নিজে আত্মহত্যা করেছে।

নিহত মোহছেনা আক্তার সুমি (২২) কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের নুরুজ্জামানের স্ত্রী এবং একই গ্রামের মোহাম্মদ আলী মোড়লের মেয়ে  পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে। দুবাই প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা নিয়ে ধ্রুম জাল সৃষ্টি হয়েছে তার স্বজনদের অভিযোগ।সুমিকে হত্যা করা হয়েছে।

নিহত গৃহবধূর ভাই মোস্তাফিজুর রহমান সুমন জানান, দুবাই প্রবাসী নুরুজ্জামান মোড়লের সাথে প্রায় ৪বছর পূর্বে মোহছেনা আক্তার সুমির বিয়ে হয়। তাদের ফয়সাল নামের দেড় বছর বয়সের একটি ছেলে রয়েছে। স্বামী বিদেশে থাকার সুযোগে বিভিন্ন বিষয় নিয়ে তার শ্বশুর ও পরিবারের সদস্যরা সুমির উপর নির্যাতন চালাতো। এক পর্যায়ে বৃহস্পতিবার তার বোন সুমিকে পরিকল্পিত ভাবে হত্যা করে আড়ার সাথে ঝুলিয়ে দিয়ে এটাকে আত্মহত্যা বলে প্রচার করছে শ্বশুর বাড়ির লোকজন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান মোহছেনা আক্তার সুমির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। এটা আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা তা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

Please follow and like us:
Facebook Comments