একরাম নিহতের ঘটনায় ম্যাজিস্ট্রেটের তদন্ত অনুযায়ী ব্যবস্থা;স্বরাষ্ট্রমন্ত্রী

ক্রাইমবার্তা ডেস্করিপোট:  কক্সবাজারের টেকনাফের ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনা একজন ম্যাজিস্ট্রেট তদন্ত করছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।শনিবার সকালে ধানমণ্ডির বাসায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা জানান।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, একজন ম্যাজিস্ট্রেট তদন্তে রয়েছেন। ম্যাজিস্ট্রেটের তদন্ত যদি কোনো রকম ইঙ্গিত আমাদের দেয় বা কোনো নির্দেশনা থাকে তাহলে অবশ্যই সেই অনুযায়ী ব্যবস্থা হবে। সে যদি নিশ্চিত করে দেয় যে, এটা এ ধরনের ঘটনা তাহলে আইন অনুযায়ী বিচার হবে।এছাড়াও বিষয়টি খতিয়ে দেখতে একটি তদন্ত কমিটি গঠন করা হবে বলে জানান আসাদুজ্জামান খান কামাল।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সদস্য যদি আইন অমান্য করেন, যদি কেউ ইচ্ছাকৃতভাবে কিংবা প্রলুব্ধ হয়ে এ ধরনের ঘটনার সূত্রপাত করে থাকেন, তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।মাদকবিরোধী অভিযানে কক্সবাজারের টেকনাফে গত ২৬ মে গুলিতে একরামুল হক নিহত হন। তবে তাকে বাসা থেকে র‌্যাব এবং ডিজিএফআই এর স্থানীয় দুইজন কর্মকর্তা ডেকে নেয়ার পর হত্যা করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে তার পরিবার অভিযোগ করেছে।

ঘটনার সময়কার ফোন কলের একটি অডিও ক্লিপ সাংবাদিকদের শুনিয়েছেন একরামের স্ত্রী। কিছু সংবাদমাধ্যমেও অডিওটি প্রকাশ করা হয়েছে। ঘটনা নিয়ে রেকর্ড করা অডিওটি প্রকাশ হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

একরামুল হক উপজেলা যুবলীগের সাবেক সভাপতি। তিনি টেকনাফ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন ও পৌর এলাকার কায়ুকখালী গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

একরামের স্ত্রীর অডিও রেকর্ডের বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঘটনা যদি এ ধরনের ঘটেই থাকে, যদি প্রমাণ হয়, তাহলে অবশ্যই আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। বিচার হবে।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।