দেশ জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার। দেশ জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে ইফতার মাহফিল।
শনিবার প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে সাতক্ষীরার প্রয়াত সাংবাদিক নেতা বিশিষ্ট শিক্ষানুরাগী ও সাতক্ষীরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক কাফেলা সম্পাদক আবদুল মোতালেব এর ১৬ তম মৃত্যু বার্ষিকীতে বিশেষ মোনাজাত করা হয়। এর আগে সকালে রসুলপুরে প্রয়াত আবদুল মোতালেবের কবর জিয়ারত করে দোয়া করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। 
প্রেসক্লাব মিলনায়তনে সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে শরিক হন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, সংরক্ষি মহিলা আসনের এমপি রিফাত আমিন, জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাবেক প্রতিমন্ত্রী ডা. আফতাবউজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মুনসুর আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মেরিনা আক্তার, সাবেক সাংসদ ডা. মোকলেছুর রহমান, ৩৩ বিজিবি ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর ফজলে হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ প্রমুখ সরকারি বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতা, বিভিন্ন পেশজীবি, জনপ্রতিনিধি এবং সাতক্ষীরার দৈনিক পত্রিকাগুলির সম্পাদক, প্রেসক্লাবের বর্তমান ও সাবেক কমিটির নেতৃবৃন্দ ও প্রেসক্লাবের সর্বস্তরের সাংবাদিক। এতে মোনাজাত পরিচালনা করেন মওলানা কামরুল ইসলাম।

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।