শ্যামনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরার শ্যামনগরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুই জন নিহত হয়েছে। বৃহস্পতিার সকালে উপজেলার পৃথক দুটি স্থানে এ দূর্ঘটনা ঘটে।
জানা গেছে. সকাল সাড়ে ৯টার দিকে শিশু কন্যা আয়েশা মনি (৯) বাড়ি থেকে বের হয়ে মামার বাড়ি যাওয়ার পথে পথিমধ্যে উপজেলার সোনারমোড় নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ইটের ট্রলি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। নিহত শিশু আয়েশা মনি রমজাননগর ইউনিয়নের সোনাখালী গ্রামের মইজুদ্দীন গাজীর মেয়ে।
অপরদিকে, সকাল সাড়ে ১০ টার দিকে অঙ্গর মিস্ত্রী (৭০) নামের এক বৃদ্ধ বাড়ি থেকে বের হয়ে উপজেলার কাশিমাড়ি বাজারে যাওয়ার সময় পথিমধ্যে একটি মটর সাইকেলের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। নিহত অঙ্গর মিস্ত্রিী কাশিমাড়ি ইউনিয়নের বল্লারটোপ গ্রামের মৃত ফকির মিস্ত্রীর ছেলে।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য তাদের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে

Please follow and like us:
Facebook Comments