সোমবার থেকে নন এমপিও শিক্ষকদের লাগাতার আন্দোলন

ক্রাইমবার্তা রিপোট:দাবি আদায় না হওয়া পর্যন্ত সোমবার থেকে লাগাতার আন্দোলনের ঘোষণা দিয়েছেন নন এমপিও শিক্ষক-কর্মচারীরা। নন এমপিও শিক্ষক কর্মচারী ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন এ ঘোষণা দেন।
দেশের সব জেলা থেকে শিক্ষক কর্মচারীদের ঢাকায় আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, রোজা রেখে অনেক কষ্টে ঢাকায় এসেছেন। তাই আজ সকলে বিশ্রাম নেন। কাল সোমবার সকালে আবারও সবাইকে প্রেস ক্লাবের সামনে সমবেত হওয়ার আহ্বান জানান তিনি।

আন্দোলনে অংশ নেয়া নন এমপিও শিক্ষক কর্মচারীদের উদ্দেশে তিনি বলেন, আমাদের পিছিয়ে যাওয়ার সুযোগ নেই। রাজপথে আবারও নেমেছি দাবি আদায় করে ঘরে ফিরব। কাল সোমবার সকাল ৯ টায় সকলে মিলে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে সমবেত হবেন। পুলিশ বাধা দিলে তাদের বোঝানোর চেষ্টা করবেন।

প্রসঙ্গত, ২০১৮-১৯ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে শিক্ষা প্রতিষ্ঠানের নতুন এমপিও প্রস্তাবনা না থাকায় পুনরায় আন্দোলনের ডাক দিয়েছেন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা। কর্মসূচি অনুযায়ী আজ (রোববার) জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালনে তারা সমবেত হয়েছেন। তবে পুলিশি বাধায় তারা কর্মসূচি শুরু করতে পারেননি।

Facebook Comments
Please follow and like us: