সাতক্ষীরা সদরে ১৪টি ইউনিয়নে এমপি রবির ঈদ সামগ্রী বিতরণ #পৌরসভার ০৭ নং ওয়ার্ডে অসহায় দুঃস্থ্য পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ

ক্রাইমবার্তা রিপোট: আককাজ : সাতক্ষীরা সদর উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের ইসু মিয়া সড়কের মীর মহলে সাংসদের নি

জ উদ্যোগে এ ঈদ সামগ্রী বিতরণ করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। সদর উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাধারণ সম্পাদকের হাতে শাড়ী, লুঙ্গি ও পাঞ্জাবী তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের সরদার, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা পরিষদের সদস্য ওবায়দুর রহমান লাল্টু, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলামসহ ১৪ টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণসম্পাদকবৃন্দ।

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে পৌরসভার ০৭ নং ওয়ার্ডে অসহায় দুঃস্থ্য পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ
মাহফিজুল ইসলাম আককাজ : পবিত্র ঈদ-উল ফিতরে অসহায় মানুষের সুখ-দুঃখ ভাগা ভাগি করে নিতে অসহায় দুঃস্থ্য পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পৌরসভার ০৭ নং ওয়ার্ডে পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালুর বাসভবনে ০৭ নং ওয়ার্ডে পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথীর যৌথ উদ্যোগে এ সেমাই চিনি বিতরণ করা হয়। এসময় ১ হাজার ৫শ’টি অসহায় ও দুঃস্থ্য পরিবারের মাঝে এ সেমাই চিনি বিতরণ করা হয়। সেমাই ও চিনি পেয়ে অসহায় মানুষ গুলির মুখে আনন্দ ও উচ্ছাস লক্ষ্য করা গেছে।
ক্যাপশন : পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে পৌরসভার ০৭ নং ওয়ার্ডে অসহায় দুঃস্থ্য পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ করছেন পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথী।

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ভুমিহীন অসহায় দুঃস্থ্য পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ করলেন এমপি রবি
মাহফিজুল ইসলাম আককাজ : পবিত্র ঈদ-উল ফিতরে অসহায় মানুষের সুখ-দুঃখ ভাগা ভাগি করে নিতে ভূমিহীন অসহায় দুঃস্থ্য পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে জেলা ভুমিহীন সমিতির আয়োজনে মুনজিতপুর কেন্দ্রীয় ঈদগাহের সামনে প্রধান অতিথি হিসেবে এ সেমাই চিনি বিতরণ করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ হায়দার আলী তোতা, জেলা ভুমিহীন সমিতির উপদেষ্টা সৈয়দ জয়নুল আবেদীন জসি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সদিকসহ এলাকার গনমান্য ব্যক্তি বর্গ। সেমাই ও চিনি পেয়ে অসহায় মানুষ গুলির মুখে আনন্দ ও উচ্ছাস লক্ষ্য করা গেছে।

Please follow and like us:
Facebook Comments