সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে ঈদুল ফিতর

বেলাল হোসাইন, সাতক্ষীরা: বিপুল উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে সারা দেশের ন্যায় সাতক্ষীরায় ও পালিত হচ্ছে মুসলিম উম্মাহর সর্ব বৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল ফিতর।
শনিবার সকাল ৮টা জেলা শহরের প্রধান ঈদের জামাত মুনজিতপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জামাতে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ২ আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আব্দুল হান্নান, ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক শেখ নিজাম উদ্দীন, জাতীয় দলে খেলা.ক্রিকেটার রবিউল ইসলামসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তা, রাজনীতিবিদ, সংস্কৃতিক কর্মী, ব্যবসায়ী, শিক্ষক সাংবাদিকসহ সর্বস্তরের মানুষ। পরে একাডেমিক মসজিদে অনুষ্ঠিত হয় দ্বিতীয় ঈদের জামাত।
নামায শেষে পরম করুনাময় মহান আল্লাহর দরবারে দু’হাত তুলে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি, সমৃদ্ধি ঐক্য ও সংহতি কামনা করে বিশেষ প্রার্থনা করেন।
এদিকে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সাতক্ষীরা আহলেহাদীসের ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়। সেখানে অংশগ্রহণ করেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ ইফতেখার হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়া কালেক্টরেট চত্বর, পুলিশ লাইন, সাতক্ষীরা স্টোডিয়ামসহ বিভিন্ন স্থানে শান্তিপূর্ণভাবে ঈদের জামাত অনুষ্ঠিত হয় এবং শহরের বাইরে বিভিন্ন স্থানেও ঈদের জামাত শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়
অন্যদিকে সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমানসহ আইন শৃংখলা বাহিনীর পদস্থ কর্মকর্তা ও নিরাপত্তা কর্মীরা সকল স্তরের মানুষের সাথে মিলিত হন পুলিশ লাইন চত্বরে।

Please follow and like us:
Facebook Comments