নিজ গ্রামে মুস্তাফিজ, মাশরাফি-মুশফিকের ঈদ

ক্রাইমবার্তা রিপোটঃ নিজ নিজ জেলায় পবিত্র ঈদুল ফিতরের ছুটি উদযাপন করছেন জাতীয় দলের ক্রিকেটাররা। বরাবরের মতো পরিবারের সঙ্গে নড়াইলের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজ পড়েছেন মাশরাফি বিন মর্তুজা। বগুড়ায় মাটিডালীর ধরমপুর ঈদগাহ মাঠে ঈদের নামাজ পড়েছেন মুশফিকুর রহিম। নামাজ শেষে ভক্ত ও সমর্থকদের ঈদের শুভেচ্ছা জানান তিনি।

অনুশীলন ক্যাম্পে সাময়িক বিরতি। প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দভাগ করে নিতে গ্রামের বাড়িতে জাতীয় দলের ক্রিকেটাররা। বরাবরের মতোই ঈদ উদযাপনে নড়াইলে গ্রামের বাড়িতে ছুটে এসেছেন মাশরাফি। সকালে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন তিনি। এ সময় ম্যাশের সঙ্গে ছিলেন মামা নাহিদুর রহমান, ছোট ভাই মুরসালিন বিন মর্তুজা সহ পরিবারের অন্যান্য সদস্যরা।

বগুড়ায় মুশফিক মানেই যেন ভক্তদের কাছে ভিন্ন কিছু। মুশিককে পেলে দ্বিগুণ হয়ে যায় ঈদের আনন্দ। এবারো বগুড়ায় সমর্থক ও বন্ধু বান্ধবদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ঈদের আনন্দ। মাটিডালীর ধরমপুর ঈদগাহ মাঠে সবাইকে নিয়ে ঈদের নামাজ পড়েন মুশফিক।

নামাজ শেষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান তিনি। মুশফিক থাকছেন আর সেলফি উৎসব হবে না, তাতো হতে পারে না। সমর্থকরাও মুশির সঙ্গে সেলফি তুলে আনন্দঘন এ সময়টাকে আরও রঙিন করে তোলেন।

 

বিশ্ব নন্দিত ক্রিকেটার কাটার মাষ্টার মুস্তাফিজুর রহমান দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আজ সারাদিন এলাকার মানুষ বন্ধুবান্ধবদের সাথে কোলাকুলি, কুশল ও শুভেচ্ছা বিনিময় করে সময় কাটান। তার নিজ জেলা সাতক্ষীরার গ্রামের বাড়ি কালিগঞ্জ উপজেলার তেতুলিয়া ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করেন তিনি। শুক্রবার রাতে বাড়িতে এসে পরিবার পরিজন ও ছোট্ট ছোট্ট ভাইপোদের সাথে দুষ্টুমি করেই সময় কাটান কাটার মাষ্টার।

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেতুলিয়া গ্রামের নিজ বাড়ির পাশে নবনির্মিত ঈদগাহের উন্নয়নে এক লাখ দশ হাজার টাকা অনুদানও দেন তিনি।

নামাজ শেষে পরিবারের প্রয়াত স্বজনদের মাজার জিয়ারত করেন। তিনি পরিবারের সবার সাথে ঈদ আনন্দ উপভোগ করছেন। বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছেন। ঘুরবেন সারা বিকেল। মুস্তাফিজ ঈদে গরু ও মুরগীর মাংস খেতে পছন্দ করেন।
ঈদগাহ থেকে বাসায় ফেরার পথে সাংবাদিকদের মাধ্যমে তিনি দেশবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। #

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।