এমপি পুত্রের গাড়ি চাপায় নিহত ১

ক্রাইমবার্তা ডেস্করিপোট: রাজধানীর মহাখালী ফ্লাইওভারে নোয়াখালীর এক সংসদ সদস্যের ছেলের গাড়ির চাপায় সেলিম ব্যাপারী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (১৯ জুন) রাত সাড়ে ১০টার দিকে বেপরোয়া গতির একটি প্রাইভেটকার সেলিম ব্যাপারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মোহাম্মদ শামীম হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন,লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কাফরুল থানার এক পুলিশ কর্মকর্তা বলেন, রাতে ঢাকা মেট্রো ১৩-৭৩৫৫ নম্বরের প্রাইভেটকারটি সেলিমকে ফ্লাইওভারের ওপর চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গাড়িটি নোয়াখালীর একজন সংসদ সদস্যের ছেলে চালাচ্ছিলেন। ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে কাফরুল থানায় নিয়ে যায়। তবে গাড়ি চালক ও গাড়ি আটক রাখা হয়নি। এই ঘটনায় পুলিশ একটি সড়ক দুর্ঘটনার মামলা করেছে।

ওসি বলেন, ‘আমরা গাড়ির নম্বর পেয়েছি, বিআরটিএ এই নম্বর দিয়ে বিস্তারিত পাবো। তবে এখনও আমরা বিস্তারিত পরিচয় পাইনি। ’

নিহত সেলিমের গ্রামের বাড়ি বরিশালে। তিনি মহাখালী ডিওএইচএস এক ব্যক্তির গাড়ি চালাতেন। তার মেয়ের জামাতা আরিফ ভুইয়া বলেন, ‘আমি গিয়ে থানায় তার লাশ পেয়েছি।’

পরিবার সূত্রে জানা গেছে, এরই মধ্যে এমপির পরিবার থেকে বিষয়টি মীমংসা করতে নিহতের স্বজনদের সঙ্গে কথা হয়েছে। নিহতের পরিবারকে এ বিষয় অভিযোগ করতে নিষেধ করা হয়েছে।

আরিফ বলেন, ‘আমরা ময়নাতদন্তের পর লাশ বাড়িতে নিয়ে যাবো। গাড়ির নম্বর পুলিশ পেয়েছে। এখন সবাইকে পাওয়া যাবে।’

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।